Thursday 05 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

দিনাজপুরে লিফলেট বিতরণকালে জামায়াতের ২ কর্মী আটক

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট
৪ জানুয়ারি ২০২৪ ১২:০৫

দিনাজপুর: জেলার ঘোড়াঘাট উপজেলায় জাতীয় সংসদ নির্বাচন বর্জনের আহ্বান জানিয়ে লিফলেট বিতরণের সময় জামায়াতের দুইজন কর্মীকে আটক করেছে পুলিশ। এসময় তাদের কাছে দুই শতাধিক লিফলেট উদ্ধার করা হয়েছে।

বৃহস্পতিবার (৪ জানুয়ারি) সকালে তাদের আদালতে পাঠানো হয়েছে। এর আগে, গতকাল বুধবার (৩ জানুয়ারি) রাতে উপজেলার ৩নং সিংড়া ইউনিয়নের ভর্ণাপাড়া বাজার থেকে তাদের আটক করে পুলিশ। আটক ব্যক্তিরা বাজারটিতে জামায়াতের লিফলেট বিতরণ করছিলেন।

আটকরা হলেন— মুগলিশপুর গ্রামের মৃত তালেব আলীর ছেলে ইউসূফ আলী (৪৫) এবং একই গ্রামের নুরুল ইসলামের ছেলে আজগর আলী (৫১)। তারা দু’জন ইউনিয়ন জামায়াতের কর্মী।

পুলিশ জানায়, তাদের কাছে আগে থেকেই গোয়েন্দা তথ্য ছিল যে ভর্ণাপাড়া বাজারে জামায়াতের লোকজন লিফলেট বিতরণ করবে। এমন তথ্যে বিকেল থেকেই সাদা পোশাকের পুলিশ বাজারটিতে অবস্থান করছিল। মাগরিবের নামাজের কিছু সময় পর জাতীয় নির্বাচন বানচাল এবং ভোটারদের ভোটদান থেকে বিরত থাকা সংক্রান্ত লিফলেট বিতরণ শুরু করে জামায়াত শিবিরের পাঁচ থেকে সাতজন নেতাকর্মী। সেখান থেকে পুলিশ দু’জনকে আটক করে। বাকিরা পুলিশের উপস্থিতি বুঝতে পেরে পালিয়ে যায়।

ঘোড়াঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসাদুজ্জামান আসাদ বলেন, নাশকতার একটি মামলার তদন্তে আমরা আটক দু’জনের সংশ্লিষ্টতা পেয়েছিলাম। দীর্ঘদিন থেকেই আমরা তাদের খুঁজছিলাম। গতকাল বুধবার রাতে লিফলেট বিতরণের সময় তাদের আটক করতে সক্ষম হই। আটক ব্যক্তিদেরকে নাশকতার ওই মামলায় গ্রেফতার দেখানো হয়েছে। তাদের বৃহস্পতিবার সকালে আদালতে পাঠানো হয়েছে।

সারাবাংলা/এসআর/এনএস

ঘোড়াঘাট উপজেলা জামায়াত কর্মী আটক দিনাজপুর


বিজ্ঞাপন
সর্বশেষ

ধানমন্ডি থেকে গ্রেফতার শাজাহান খান
৬ সেপ্টেম্বর ২০২৪ ০২:৪৫

সম্পর্কিত খবর