Saturday 07 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

রাজধানীর যাত্রাবাড়ীতে পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ২

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট
৪ জানুয়ারি ২০২৪ ১৫:০০

ঢাকা: রাজধানীর যাত্রাবাড়ীতে পৃথক সড়ক দুর্ঘটনায় তেজগাঁও পলিটেকনিক ইনস্টিটিউটের শিক্ষার্থী মাহফুজুর রহমান সিয়াম (২০) ও নাঈম (১৩) নামে এক পথশিশু নিহত হয়েছেন।

বৃহস্পতিবার (৪ জানুয়ারি) সকাল সাড়ে ১১টার দিকে যাত্রাবাড়ী থানার শনিরআখড়া এলাকায় দনিয়া কলেজের সামনে যানবাহনের চাপায় ঘটনাস্থলেই নিহত হন শিক্ষার্থী সিয়াম।

সিয়াম, মাদারীপুরের শিবচর উপজেলার বন্দরখোলা গ্রামের ফজলুর রহমানের ছেলে। তিন ভাই ও দুই বোনের মধ্যে সবার ছোট সিয়াম। পরিবার নিয়ে থাকতেন কদমতলী শামিমবাগ এলাকায়।

যাত্রাবাড়ী থানার উপ-পরিদর্শক (এসআই) মোহাম্মদ হোসেন ইকবাল জানান, বেলা সাড়ে ১১টার দিকে দনিয়া কলেজের বিপরীত পাশের রাস্তায় মোটরসাইকেল চালিয়ে যাওয়ার সময় কোনো যানবাহনের নিচে মোটরসাইকেলসহ চাপা পড়েন সিয়াম। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। খবর পেয়ে মরদেহটি উদ্ধার করে মর্গে পাঠানো হয়েছে। তবে কোন গাড়ি চাপায় এই দুর্ঘটনা ঘটেছে তাৎক্ষণিকভাবে তা জানা যায়নি।

সিয়ামের ভাই আরিফুর রহমান জানান, তেজগাঁও পলিটেকনিক ইনস্টিটিউটের ইলেকট্রিক্যাল বিভাগের ফাইনাল ইয়ারের ছাত্র ছিল সিয়াম। সকালে নিজের মোটরসাইকেল নিয়ে ইনস্টিটিউটে গিয়েছিলেন ভাইভা পরীক্ষা দিতে। সেখানে ভাইভা শেষ করে আবার বাসায় ফিরছিলেন। পথে এই দুর্ঘটনার শিকার হন বলে জানতে পেরেছেন।

এদিকে যাত্রাবাড়ী থানার উপ-পরিদর্শক (এসআই) মো. কামরুজ্জামান জানান, নিহত নাঈম পথশিশু। নাম ছাড়া তার আর কোনো পরিচয় জানা যায়নি। যাত্রাবাড়ী চৌরাস্তা এলাকার লোকজনের কাছ থেকে জানা গেছে, বুধবার দিবাগত রাত সাড়ে ৩টার দিকে কোনো এক যানবাহনের নিচে পিষ্ট হন নাঈম। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

তিনি আরো জানান, গাড়িটি শনাক্তের চেষ্টা চলছে। মরদেহ ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ মর্গে পাঠানো হয়েছে।

সারাবাংলা/এসএসআর/এনইউ


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর