Sunday 08 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

চুরি হওয়া ব্যাগি গ্রিন ফেরত পেলেন ওয়ার্নার

স্পোর্টস ডেস্ক
৫ জানুয়ারি ২০২৪ ০৮:৫০

বিদায়ী ম্যাচের আগে ব্যাগি গ্রিন চুরি হয়েছিল ওয়ার্নারের

পাকিস্তানের বিপক্ষে বিদায়ী টেস্টের আগে নিজের প্রিয় টেস্ট ক্যাপ হারিয়ে ফেলেছিলেন তিনি। অস্ট্রেলিয়ান ওপেনার ডেভিড ওয়ার্নার সামাজিক মাধ্যমে নিজেই জানিয়েছিলেন, চুরি হওয়া ব্যাগি গ্রিন ফেরত পেলে চিরকৃতজ্ঞ থাকবেন। শেষ পর্যন্ত ওয়ার্নার ফিরে পেয়েছেন তার দীর্ঘদিনের সঙ্গী এই ক্যাপকে। সিডনিতে যে হোটেলে অবস্থান করছে অস্ট্রেলিয়া দল, সেখানেই পাওয়া গিয়েছে ক্যাপটি।

 আরও পড়ুন- বিদায়ী মাচের আগে ওয়ার্নারের টেস্ট ক্যাপ চুরি! 

সিডনি টেস্টে শেষবারের মতো খেলতে নামছেন ওয়ার্নার। মেলবোর্ন থেকে সিডনি আসার পথে ওয়ার্নারের ব্যাকপ্যাক থেকে খোয়া যায় তার ব্যাগি গ্রিন। ১৫ বছরের প্রিয় এই ক্যাপ হারানোর শোকে ওয়ার্নার নিজেই সামাজিক যোগাযোগ মাধ্যমে আকুতি জানান। তিনি বলেছিলেন, যে ক্যাপ চুরি করেছে সে যেন এটা ফিরিয়ে দেয়। বিনিময়ে ওয়ার্নার নিজের ব্যাগ উপহার দেওয়ার প্রতিশ্রুতি দেন, আশ্বাস দেন তার কোনও ক্ষতিও হবে না।

তিনদিন পার হওয়ার পর সিডনির হোটেলে পাওয়া গিয়েছে ওয়ার্নারের ব্যাগি গ্রিন। ক্যাপ ফিরে পেয়ে ওয়ার্নার সামাজিক যোগাযোগ মাধ্যমে ধন্যবাদ জানিয়েছেন সবাইকে, ‘সবাইকে আনন্দের সাথে জানাতে চাই যে আমি ব্যাগি গ্রিন ফিরে পেয়েছি। যারা এটা ফিরিয়ে আনার সাথে জড়িত ছিলেন সবাইকে ধন্যবাদ। কুরিয়ার কোম্পানি, হোটেল ম্যানেজমেন্ট ও যে এটা ফেরত দিয়েছে সবাইকে অনেক ধন্যবাদ। এটা আমার জন্য বিশেষ একটা মুহূর্ত।’

ওয়ার্নারের ব্যাগি গ্রিন ফেরত পাওয়াতেই স্বস্তি জানিয়েছেন ক্রিকেট অস্ট্রেলিয়ার প্রধান নির্বাহী নিক হকলিসহ অন্যরাও। তবে কে ব্যাগি গ্রিনটি চুরি করেছিল ও ফেরত দিয়েছে, সেই ব্যাপারে নিশ্চিতভাবে কিছু জানাতে পারেনি হোটেল কর্তৃপক্ষ।

সারাবাংলা/এফএম

অস্ট্রেলিয়া ক্রিকেট টেস্ট ডেভিড ওয়ার্নার পাকিস্তান ব্যাগি গ্রিন সিডনি


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর