Friday 06 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

রাজশাহীতে ভোটকেন্দ্রে দু’টি বালতিতে মিলল ১০টি ককটেল

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট
৬ জানুয়ারি ২০২৪ ১৪:৩৭

রাজশাহী: রাজশাহীতে একটি ভোটকেন্দ্রের পাশ থেকে দু’টি বালতিতে ১০টি তাজা ককটেল উদ্ধার করা হয়েছে। শুক্রবার (৫ জানুয়ারি) দিনগত রাত দেড়টার দিকে রাজশাহী নগরীর ১৪ নম্বর ওয়ার্ডের উপশহর প্রাইমারি স্কুলের পাশ থেকে এগুলো উদ্ধার করা হয়।

ককটেলগুলো উদ্ধার করেছে মেট্রোপলিটন পুলিশের গোয়েন্দা (ডিবি) শাখা। পরে খবর পেয়ে আরএমপির বোম ডিসপোজাল ইউনিট এগুলো উদ্ধার করে স্যাটেলাইট টাউন স্কুল মাঠে নিষ্ক্রিয় করে।

রাজশাহী মেট্রোপলিটন পুলিশের গোয়েন্দা শাখার এডিসি রুহুল আমিন বলেন, ‘জাতীয় নির্বাচন বয়কটের দাবিতে ৪৮ ঘণ্টা হরতালের সমর্থনে শুক্রবার সন্ধ্যায় নগরীতে বিএনপি ও অঙ্গসংগঠনের নেতাকর্মীরা মশাল মিছিল বের করে। মিছিলটি নগরীর উপশহর প্রাইমারি স্কুল অতিক্রম করার সময় মিছিল থেকে পরপর দু’টি ককটেলের বিস্ফোরণ ঘটায়।’

পরে পুলিশ ঘটনাস্থলে এসে মিছিল থেকে সুজন ইসলাম তৌহিদ নামে বিএনপির এক সমর্থককে আটক করে থানায় নিয়ে যায় পুলিশ। জিজ্ঞাসাবাদে তার দেওয়া তথ্যের ভিত্তিতে গোয়েন্দা পুলিশের একটি টিম উপশহর প্রাইমারি স্কুলের (ভোট কেন্দ্র) পাশের রাস্তার ধার থেকে দু’টি বালতিতে পরিত্যক্ত অবস্থায় ১০টি ককটেল উদ্ধার করে।

ককটেলগুলো উদ্ধার করে পাশের স্যাটেলাইট স্কুল মাঠে নিয়ে যায়। পরে আর এমপির বোম ডিসপোজাল ইউনিট ঘটনাস্থলে এসে রাত পৌনে ২টার দিকে এগুলো নিষ্ক্রিয় করে।

তিনি বলেন, ‘ককটেলগুলো বেশ শক্তিশালী ছিল। বোম ডিসপোজাল যখন এগুলো নিষ্ক্রিয় করে তখন পুরো এলাকায় বিকট শব্দে কেঁপে ওঠে।’

সারাবাংলা/এমও

ককটেল ভোটকেন্দ্র রাজশাহী


বিজ্ঞাপন
সর্বশেষ

কুষ্টিয়া থেকে সব রুটে বাস চলাচল বন্ধ
৬ সেপ্টেম্বর ২০২৪ ১২:২৮

সম্পর্কিত খবর