Friday 06 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

ব্রাজিলের নতুন কোচ ডরিভাল

স্পোর্টস ডেস্ক
৮ জানুয়ারি ২০২৪ ১০:০৮

ব্রাজিলের কোচের দায়িত্ব পাচ্ছেন ডরিভাল

কিছুদিন আগেই বরখাস্ত করা হয়েছিল ব্রাজিলের অন্তর্বর্তীকালীন কোচ ফার্নান্দো দিনিজকে। ব্রাজিলের নতুন কোচ কে হচ্ছেন সেটা নিয়েই ছিল জল্পনা কল্পনা। অবশেষে ২০২৪ কোপা আমেরিকাকে সামনে রেখে নতুন কোচ নিয়োগ দিয়েছে ব্রাজিল ফুটবল ফেডারেশন। নেইমারদের নতুন কোচ হিসেবে দায়িত্ব পাচ্ছেন বর্তমানের সাও পাওলোর কোচ ডরিভাল জুনিয়র।

আরও পড়ুন- রিয়ালের সাথে চুক্তি নবায়ন করলেন আনচেলত্তি 

গত বছরের পুরোটা জুড়েই গুঞ্জন ছিল, রিয়াল ছেড়ে ব্রাজিলের দায়িত্ব নেবেন কার্লো আনচেলত্তি। শেষ পর্যন্ত রিয়ালের সাথে আরও দুই বছরের চুক্তি বাড়ানোয় সেই সম্ভাবনা শেষ হয়ে গেছে গত মাসেই। এর মাঝেই অন্তর্বর্তীকালীন কোচ দিনিজকে বরখাস্ত করে ব্রাজিল ফুটবল ফেডারেশন বুঝিয়ে দিয়েছিল, আনচেলত্তি না হলেও অন্য কেউ দায়িত্ব পাচ্ছেন সেলেসাওদের।

অনেক যাচাই বাছাইয়ের পর ব্রাজিলের ক্লাব সাও পাওলোর বর্তমান কোচ ডরিভালকে বেঁছে নিয়েছে ব্রাজিল। ক্লাবের দায়িত্ব ছেড়ে খুব তাড়াতাড়ি জাতীয় দলের দায়িত্ব বুঝে নেবেন তিনি। জাতীয় দলের দায়িত্ব পেয়ে উচ্ছ্বসিত ডরিভাল, ‘এটা অনেকটা স্বপ্নের মতো। এটা সম্ভব হয়েছে সাও পাওলোতে ভালো করার জন্যই। আমি ক্লাবের সমর্থকদের ধন্যবাদ জানাই তাদের ভালোবাসা ও সমর্থনের জন্য। আমি নিজের সেরাটা দেওয়ার চেষ্টা করব।’

কোচ হিসেবে ডরিভালের প্রথম চ্যালেঞ্জ আগামী মার্চে। ইংল্যান্ড ও স্পেনের বিপক্ষে প্রীতি ম্যাচ দিয়েই শুরু হবে ব্রাজিলের ডরিভাল অধ্যায়।

সারাবাংলা/এফএম

কোচ ফুটবল ব্রাজিল


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর