Saturday 07 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

লালমনিরহাটে স্বামীর লাঠির আঘাতে স্ত্রীর মৃত্যু

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট
১৩ জানুয়ারি ২০২৪ ২২:১৪

প্রতীকী ছবি

লালমনিরহাট: জেলার কালীগঞ্জে স্বামীর লাঠির আঘাতে রত্না বেগম (৩২) নামে এক গৃহবধূর মৃত্যু হয়েছে। ঘাতক স্বামীর নাম আব্দুল লতিফ (৩৭)। তাকে আটক করা হয়েছে। শনিবার (১৩ জানুয়ারি) সকালে উপজেলার চলবলা ইউনিয়নের বান্দেরকুরা গ্রামে এ ঘটনা ঘটে।

নিহত গৃহবধূ রত্না বেগম একই উপজেলার বৈরাতি গ্রামের জহুরুল ইসলামের মেয়ে ও আটক আব্দুল লতিফের স্ত্রী। আর ঘাতক লতিফ উপজেলার চলবলা ইউনিয়নের বান্দেরকুড়া এলাকার আব্দুল মালেকের ছেলে।

পুলিশ ও স্থানীয়রা জানায়, পারিবারিক কলহ ও যৌতুকের জন্য রত্না বেগমকে মারধর করে তার স্বামী। এতে রত্না বেগম অসুস্থ হয়ে পড়লে স্থানীয় চিকিৎসকের মাধ্যমে চিকিৎসা করা হয়। পরে রাত আনুমানিক ৪টার দিকে মারা যায় রত্না বেগম। খবর পেয়ে কালীগঞ্জ থানা পুলিশ লাশ উদ্ধার করে এবং ঘাতক স্বামী আব্দুল লতিফকে আটক করা হয়।

কালীগঞ্জ থানা অফিসার ইনচার্জ (ওসি) ইমতিয়াজ কবির ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, পারিবারিক কলহ এবং যৌতুক দাবিতে স্বামীর আঘাতে মারা গেছে রত্না বেগম। খবর পেয়ে পুলিশ স্বামী আবদুল লতিফকে আটক করে। এ ব্যাপারে একটি হত্যা মামলা দায়ের করা হয়েছে। লাশ ময়নাতদন্তের জন্য লালমনিরহাট সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

সারাবাংলা/পিটিএম

মৃত্যু লাঠি লালমনিরহাট স্বামী


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর