Saturday 19 Oct 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

বিপিএলে খেলার অনুমতি পেলেন না যে পাকিস্তান ক্রিকেটাররা

স্পোর্টস ডেস্ক
১৯ জানুয়ারি ২০২৪ ১৮:৪১

অনাপত্তিপত্র পাননি ফাখার জামানসহ বেশ কয়েকজন

ঢাকা-কুমিল্লা ম্যাচের মধ্য দিয়ে পর্দা উঠেছে বিপিএলের দশম আসরের। অন্য অনেক দেশের মতো পাকিস্তান থেকেও বেশ কয়েকজন ক্রিকেটারের বিপিএল মাতানোর কথা ছিল। তবে শেষ পর্যন্ত মাত্র তিনজনই বিপিএল খেলতে আসছেন। অনাপত্তিপত্র না পাওয়ায় বিপিএল খেলা হচ্ছে না ফাখার জামান, ইফতিখার আহমেদ, মোহাম্মদ হারিস, নাসিম শাহ ও মোহাম্মদ হাসনাইনদের।

আরও পড়ুন- বিপিএল খেলার অনুমতি পেলেন বাবর-রিজওয়ান

বিপিএলে খেলার জন্য চুক্তিবদ্ধ হয়েছিলেন অনেক পাকিস্তান ক্রিকেটার। তাদের মাঝে পিসিবির ছাড়পত্র পেয়েছেন শুধু বাবর আজম, মোহাম্মদ রিজওয়ান ও মোহাম্মদ ওয়াসিম। অন্যদিকে ফাখার, ইফতিখার, হারিসদের ছাড়পত্র দেয়নি পিসিবি। ফাখার চুক্তি করেছিলেন ফরচুন বরিশালের সাথে। ইফতিখারের খেলার কথা ছিল কুমিল্লা ও হারিসের খেলার কথা ছিল চট্টগ্রামের হয়ে।

এদিকে চোট থেকে সদ্যই সেরে ওঠা নাসিম ও হাসনাইনকেও অনাপত্তিপত্র দেয়নি পিসিবি। নাসিমের খেলার কথা ছিল কুমিল্লার হয়ে, হাসনাইনের চট্টগ্রামের হয়ে।

তবে এখনো বিপিএল খেলার আশা শেষ হয়ে যায়নি তাদের। পিসিবি হয়তো শেষ মুহূর্তে অনাপত্তিপত্র দিয়ে ফাখার-ইফতিখারদের বিপিএল খেলার অনুমতি দিতেও পারে। পিসিবির পক্ষ থেকে আগেই জানানো হয়েছিল, আগামী মৌসুম থেকে এক বছরে তিনটির বেশি ফ্র্যাঞ্চাইজি লিগে খেলার অনুমতি পাবেন না পাকিস্তানের ক্রিকেটাররা।

সারাবাংলা/এফএম

ইফতেখার আহমেদ টপ নিউজ পাকিস্তান ফাখার জামান বিপিএল

বিজ্ঞাপন
সর্বশেষ

নাটোরে সড়ক দুর্ঘটনায় নিহত ২
১৯ অক্টোবর ২০২৪ ১২:৩৪

সম্পর্কিত খবর