Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

পরিচিতকে বাঁচাতে গিয়ে প্রাণ গেল চাকরিজীবীর

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট
২৬ জানুয়ারি ২০২৪ ২২:০৯

যশোর: যশোরে পরিচিত একজনকে বাঁচাতে গিয়ে ছুরিকাঘাতে সোলায়মান (৩০) নামে এক বেসরকারি চাকরিজীবী নিহত হয়েছেন। এ ঘটনায় জসিম সিকদার (৩২) নামে আরও একজন আহত হয়েছেন।

শুক্রবার (২৬ জানুয়ারি) সন্ধ্যায় শহরের বেজপাড়া টিবি ক্লিনিক মোড়ে এ ঘটনা ঘটে।

নিহত সোলায়মান বেজপাড়া টিবি ক্লিনিক মোড়ের আব্দুল হকের ছেলে। অন্যদিকে, আহত জসিম সিকদার একই এলাকার নজরুল সিকদারের ছেলে। বিষয়টি নিশ্চিত করেছেন যশোরের অতিরিক্ত পুলিশ সুপার জুয়েল ইমরান।

প্রত্যক্ষদর্শী ও পুলিশ জানিয়েছে, টিবি ক্লিনিক মোড়ে পূর্ব বিরোধের জেরে আহত জসিমকে হামলা করে দুর্বৃত্তরা। এসময় জসিমের কাছে থাকা ১৮ হাজার টাকাও ছিনতাই করার চেষ্টা করে তারা। দুর্বৃত্তরা তাকে ছুরিকাঘাত করে। এতে বাধা দিতে যান জসিমের পরিচিত সোলায়মান। হামলাকারীরা এসময় সোলায়মানকে ছুরিকাঘাত করে। যশোর ২৫০ শয্যা হাসপাতালে নেওয়ার আগেই তার মৃত্যু হয়। ময়নাতদন্তের জন্য মরদেহ হাসপাতালে মর্গে রাখা হয়েছে এবং জসিমকে সদর হাসপাতালে ভর্তি করা হয়।

যশোরের অতিরিক্ত পুলিশ সুপার জুয়েল ইমরান বলেন, ‘দুর্বৃত্তদের ছুরিকাঘাতে একজন নিহত ও একজন আহত হয়েছেন। পুলিশ আহত যুবকের সঙ্গে কথা বলেছে। ইতোমধ্যে হত্যাকাণ্ডের সঙ্গে জড়িতদের শনাক্ত করা হয়েছে। সন্দেহভাজন একজনকে আটক করেছে পুলিশ। জড়িতদের গ্রেফতারে পুলিশের অভিযান অব্যাহত রয়েছে। পূর্ব বিরোধের জেরে এই হামলার ঘটনা ঘটেছে বলে পুলিশ প্রাথমিকভাবে জানতে পেরেছে।’

সারাবাংলা/এমও

চাকরিজীবী যশোর

বিজ্ঞাপন
সর্বশেষ

শরৎ বাংলাদেশের কোমল স্নিগ্ধ এক ঋতু
২৭ সেপ্টেম্বর ২০২৪ ১৭:৫৪

সম্পর্কিত খবর