Sunday 08 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

‘নিত্যপণ্যের দামে ঊর্ধ্বগতির কারণে মানুষের ক্ষোভ বাড়ছে’

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট
১ ফেব্রুয়ারি ২০২৪ ১৮:১৫

রংপুর: নিত্যপণ্যের দামে ঊর্ধ্বগতির কারণে মানুষের মধ্যে ক্ষোভ বাড়ছে বলে মন্তব্য করেছেন জাতীয় পার্টির চেয়ারম্যান ও সংসদের বিরোধীদলীয় নেতা গোলাম মোহাম্মদ (জিএম) কাদের, এমপি।

বৃহস্পতিবার (১ ফেব্রুয়ারি) দুপুরে রংপুরের দর্শনায় অবস্থিত পল্লী নিবাসে দলের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান প্রয়াত হুসেইন মুহাম্মদ এরশাদের কবর জিয়ারত শেষে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে তিনি এ মন্তব্য করেন। এদিন জাতীয় পার্টি থেকে নির্বাচিত ১১ সংসদ সদস্যকে নিয়ে জিএম কাদের কবর জিয়ারত করেন।

জিএম কাদের বলেন, ‘দেশের মানুষের ভেতর রাজনৈতিক অস্থিরতা রয়েছে। দেশের বর্তমান অর্থনৈতিক পরিস্থিতি অত্যন্ত খারাপ। সাধারণ মানুষের আয় কমছে। জিনিসপত্রের দাম কমছে না, মানুষ কষ্টে আছে। ভেতরে ভেতরে মানুষের মধ্যে ক্ষোভ বাড়ছে। নিত্যপণ্যের দাম সহনীয় করতে না পারলে সামনের দিনগুলা সরকারের জন্য সুখকর হবে না।’

দলের অবস্থান ভালো আছে উল্লেখ করে জাপা চেয়ারম্যান বলেন, ‘২০০১ সালে তত্ত্বাবধায়ক সরকারের অধীনে অনুষ্ঠিত নির্বাচনে জাতীয় পার্টি অংশ নিয়ে ১৪টি আসন পেয়েছে। ৩৫ বছর ক্ষমতার বাইরে থেকেও এবার পেয়েছে ১১টি। এতে খুব বেশি লস হয়েছে বলে মনে করি না। যদিও এবারের নির্বাচন প্রশ্নবিদ্ধ হয়েছে।’

এ সময় জাতীয় পার্টির মহাসচিব ও বিরোধীদলীয় চিফ হুইপ মুজিবুল হক চুন্নুসহ দলের কেন্দ্রীয় নেতা, জাপার সমর্থিত সংসদ সদস্যসহ বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

সারাবাংলা/পিটিএম

ঊর্ধ্বগতি টপ নিউজ দাম নিত্যপণ্য


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর