Thursday 05 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

সাতক্ষীরায় কোটি টাকার ইয়াবাসহ আটক ২

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট
২ ফেব্রুয়ারি ২০২৪ ১৬:০১

সাতক্ষীরা: সাতক্ষীরার দেবহাটায় ট্রাকের ইঞ্জিনের মধ্যে বিশেষ কায়দায় লুকিয়ে রাখা ৩৪ হাজার পিস ইয়াবা ট্যাবলেটসহ চট্টগ্রাম ও কক্সবাজারের দুই মাদক বিক্রেতাকে আটক করেছে র‌্যাব-৬ এর সাতক্ষীরা ক্যাম্পের সদস্যরা। জব্দ হওয়া ইয়াবার দাম ১ কোটি দেড় লাখ টাকা বলে জানিয়েছেন র‌্যাব-৬ এর সাতক্ষীরা ক্যাম্পের কোম্পানি কমান্ডার এএসপি নাজমুল হক।

শুক্রবার (২ ফেব্রুয়ারি) ভোর রাতে দেবহাটা উপজেলার দক্ষিণ পারুলিয়ার জেলিয়াপাড়া এলাকায় অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।

আটকেরা হলেন, চট্টগ্রাম জেলার হালিশহর থানার গলিচিপা গ্রামের আবু বক্কর সিদ্দিকের ছেলে মো. হোসেন (৪৫) এবং কক্সবাজার জেলার টেকনাফ থানার উত্তর নোয়াপাড়া গ্রামের মৃত জাফর উল্লাহর ছেলে মজিব উল্লাহ (৩৫)।

র‌্যাব-৬ এর সাতক্ষীরা ক্যাম্পের কোম্পানি কমান্ডার এএসপি নাজমুল হক জানান, কক্সবাজার থেকে মাদকের একটি বড় চালান সাতক্ষীরায় আনা হচ্ছে এমন গোপন সংবাদের ভিত্তিতে দেবহাটা উপজেলার পারুলিয়া এলাকায় র‌্যাব সাতক্ষীরা ক্যাম্পের একটি আভিযানিক দল অভিযান চালায়। এসময় সেখানে একটি ট্রাক (চট্ট মেট্রো ট-১১-০৯৭৫) সন্দেহজনকভাবে চলাচল করার সময় তাকে ধাওয়া করা হয়। পরে ট্রাকটি তল্লাশি চালিয়ে তার মধ্যে কৌশলে লুকিয়ে রাখা ৩৪ হাজার পিচ ইয়াবাসহ দুইজনকে আটক করা হয়।

আটক দুইজনের কাছ থেকে দুটি মোবাইল ফোন, নগদ ২৮ হাজার টাকাসহ ট্রাকটি জব্দ করা হয়।

র‌্যাব কমান্ডার জানান, জব্দ হওয়া ইয়ার বাজারমূল্য ১ কোটি দেড় লাখ টাকা। আটক দুইজনকে দেবহাটা থানায় হস্তান্তর করা হয়েছে।

সারাবাংলা/একে

ইয়াবা টপ নিউজ র‍্যাব সাতক্ষীরা


বিজ্ঞাপন
সর্বশেষ

ধানমন্ডি থেকে গ্রেফতার শাজাহান খান
৬ সেপ্টেম্বর ২০২৪ ০২:৪৫

সম্পর্কিত খবর