Friday 06 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

টাঙ্গাইলে পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ৩

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট
৩ ফেব্রুয়ারি ২০২৪ ১৯:৩৬

টাঙ্গাইল: টাঙ্গাইলে পৃথক সড়ক দুর্ঘটনায় তিনজন নিহত হয়েছেন। এর মধ্যে কালিহাতী উপজেলায় হানিফ পরিবহনের একটি যাত্রীবাহী বাসের ধাক্কায় ভ্যানচালকসহ দুই জন ও ঘাটাইলে ট্রাকচাপায় একজন নিহত হন। পৃথক এসব দুর্ঘটনায় আহত হয়েছেন তিনজন।

নিহতরা হলেন-উপজেলার গোহালিয়াবাড়ী এলাকার শুকুর মণ্ডলের ছেলে ভ্যানচালক সাত্তার (৪০) ও কুর্শাবেনু এলাকার আব্দুল হক খানের ছেলে মমিন (৩৭)।

বঙ্গবন্ধু সেতু পূর্ব থানার উপ পরিদর্শক (এসআই) নাজমুল জানান, শনিবার (৩ ফেব্রুয়ারি) দুপুরে গোহালিয়াবাড়ী থেকে ভ্যানে করে কাঁচামাল নিয়ে হাটে যাচ্ছিলেন চালক সাত্তার। পথিমধ্যে কালিহাতী উপজেলার সল্লা বাসস্ট্যান্ডের সামনে হানিফ পরিবহনের একটি বাস অন্য একটি গাড়িকে ওভারটেক করতে গিয়ে ভ্যানটিকে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই ভানের চালকসহ দুইজন নিহত হন।

তিনি আরও জানান, মরদেহ উদ্ধার করে থানায় আনা হয়েছে। বাসটি আটক করা গেলেও চালক পালিয়েছে। এ ঘটনায় আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।

অপরদিকে, সকালে ঘাটাইল উপজেলার সালেংকা মোড়ে মাটিভর্তি একটি ড্রাম ট্রাক ও সিএনজিচালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে টিটু খাঁ নামের এক ব্যক্তি নিহত হন। এঘটনায় অটোরিকশায় থাকা তিন যাত্রী আহত হন। আহতদের স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়।

ঘাটাইল থানার অফিসার ইনচার্জ (ওসি) আবু ছালাম মিয়া ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

সারাবাংলা/এনইউ


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর