Sunday 29 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

ব্রুসের কৃতিত্বে লড়াই করার পুঁজি পেল চট্টগ্রাম

স্পোর্টস ডেস্ক
৬ ফেব্রুয়ারি ২০২৪ ২০:২০

প্রথমে ব্যাটিংয়ে নেমে অল্প রানে থেমেছে চট্টগ্রাম

পয়েন্ট টেবিলে দুই দলই আছে শীর্ষস্থানের দৌড়ে। চট্টগ্রাম-বরিশালের ম্যাচটা তাই দুই দলের কাছেই পাচ্ছে বিশেষ গুরুত্ব। দিনের দ্বিতীয় ম্যাচে টসে জিতে চট্টগ্রাম চ্যালেঞ্জার্সকে ব্যাটিংয়ে পাঠিয়েছিল ফরচুন বরিশাল। বরিশালের বোলারদের দারুণ বোলিংয়ের পরেও টম ব্রুসের কৃতিত্বে লড়াই করার পুঁজি পেয়েছে চট্টগ্রাম। বরিশালকে ১৪৬ রানের টার্গেট দিয়েছে শুভাগত হোমের দল।

শুরুটা খারাপ করেননি তানজিদ তামিম- জশ ব্রাউন জুটি। দেখে শুনে ব্যাটিং করে ৩৯ রান তোলে ওপেনিং জুটি। পাওয়ারপ্লে শেষ হওয়ার দুই বল আগে ১০ রান করা তামিমকে ফেরান বিপিএলে ফেরা সাইফুদ্দিন। এরপর ব্রাউনকে নিয়ে জুটি গড়েন ব্রুস। দুজনের আক্রমণাত্মক ব্যাটিংয়ে রানের গতি বাড়ে চট্টগ্রামের। ৪ ছক্কা ও এক চারে ২৩ বলে ৩৮ রান করে প্যাভিলিয়নে ফেরেন ব্রাউন। এই জুটি বড় স্কোরের স্বপ্ন দেখাচ্ছিল চট্টগ্রামকে।

বিজ্ঞাপন

কিন্তু ব্রাউন ফিরলে রান তোলার গতি কমে চট্টগ্রামের। জাদরান  কিংবা শাহাদাত, কেউই ব্রুসকে তেমন সঙ্গ দিতে পারেননি। এই দুই ভয়ংকর ব্যাটারকে বেশিক্ষণ ক্রিজে দাঁড়াতে দেননি মোহাম্মদ ইমরান। মিডল অর্ডার দাঁড়াতে না পারায় একটা সময় মনে হচ্ছিল খুব বেশি স্কোর দাঁড় করাতে পারবে না চট্টগ্রাম।

কিন্তু শেষের দিকে দলকে একাই টেনে নিয়ে গেছেন ব্রুস। ৫ চার ও ২ ছয়ে ব্রুস তুলে নেন হাফ সেঞ্চুরি। ৪০ বলে ৫০ রান করা ব্রুস শেষ পর্যন্ত অপরাজিত থেকে দলকে এনে দেন লড়াই করার মতো স্কোর। ৫ উইকেট হারিয়ে ১৪৫ রান তোলে চট্টগ্রাম। বরিশালের হয়ে ৩১ রানে ২ উইকেট নিয়ে সেরা বোলার ইমরানই।

সারাবাংলা/এফএম

ক্রিকেট চট্টগ্রাম টপ নিউজ বরিশাল বিপিএল ২০২৪

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর