Sunday 29 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

সিঁধ কেটে মা-মেয়েকে ধর্ষণ: ইউনিয়ন আ.লীগের সভাপতি গ্রেফতার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট
৬ ফেব্রুয়ারি ২০২৪ ২০:২৯

এই ঘরের সিঁধ কেটেই মা-মেয়েকে ধর্ষণ করা হয়। ইনসেটে গ্রেফতার আবুল খায়ের। ছবি: সারাবাংলা

নোয়াখালী: নোয়াখালীর সুবর্ণচরে সিঁধ কেটে ঘরে ঢুকে মা-মেয়েকে গণধর্ষণের ঘটনায় মামলার প্রধান আসামি চরওয়াপদা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আবুল খায়ের ওরফে মুন্সি মেম্বারকে (৫০) গ্রেফতার করেছে পুলিশ।

মঙ্গলবার (৬ ফেব্রুয়ারি) দুপুরের দিকে জেলা শহর মাইজদী থেকে তাকে গ্রেফতার করা হয়। আবুল খায়ের চরওয়াপদা ইউনিয়নের ৫ নম্বর ওয়ার্ডের চরকাজী মোখলেছ গ্রামের মৃত গোলাপের রহমানের ছেলে। তিনি চরওয়াপদা ইউনিয়ন আওয়ামী লীগের বর্তমান সভাপতি।

বিজ্ঞাপন

ধর্ষণের শিকার গৃহবধূর স্বামী জানান, মুন্সী মেম্বার গত কিছু দিন হলো তার স্ত্রীকে নানাভাবে বিরক্ত করে আসছেন। বিভিন্ন সময় সহযোগিতা করার নামে হয়রানি করার চেষ্টা করতেন তিনি। কয়েক দিন আগে তিনি তার স্ত্রীকে মুরগির গ্রিল খাওয়ার প্রস্তাবও দেন। তার স্ত্রী এসব প্রস্তাবে রাজি না হলে মুন্সী মেম্বার এ ঘটনা ঘটিয়েছেন।

আরও পড়ুন- সুবর্ণচরে গণধর্ষণ মামলার রায় ঘোষণার রাতেই মা-মেয়েকে ধর্ষণ

নোয়াখালীর অতিরিক্ত পুলিশ সুপার বিজয়া সেন বলেন, অভিযোগ পাওয়ার পর তাৎক্ষণিক অভিযান চালিয়ে মামলার প্রধান আসামি আবুল খায়েরকে গ্রেফতার করেছে পুলিশ। এ ঘটনায় দুজনের নাম উল্লেখ করে নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা হয়েছে। মামলায় অজ্ঞাত আরও একজনকে আসামি করা হয়েছে।

অতিরিক্ত পুলিশ সুপার জানান, ২৫০ শয্যা নোয়াখালী জেনারেল হাসপাতালে ধর্ষণের শিকার মা-মেয়ের ডাক্তারি পরীক্ষা করা হয়েছে।

আরও পড়ুন- ভোটের রাতে গণধর্ষণ: ১০ জনের ফাঁসি, ৬ জনের যাবজ্জীবন

এর আগে সোমবার দিবাগত রাত ২টার দিকে সুবর্ণচরের ওই মা-মেয়েকে ধর্ষণ করা হয়। অভিযোগে বলা হয়েছে, তিনজনের সংঘবদ্ধ একটি দল ধর্ষণে জড়িত ছিল। এদের মধ্যে দুজন ওই গৃহবধূকে এবং একজন তার মেয়েকে ধর্ষণ করেন।

বিজ্ঞাপন

সুবর্ণচরে মা-মেয়েকে ধর্ষণের ঘটনাটি যে রাতে ঘটেছে, সেদিনই একাদশ জাতীয় সংসদ নির্বাচনের দিন সুবর্ণচরেরই এক গৃহবধূকে গণধর্ষণের আলোচিত ঘটনার মামলার রায় দেন আদালত। নোয়াখালী নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল-২ আদালতের ঘোষণা করা রায়ে ১০ জনকে মৃত্যুদণ্ড ও ছয়জনকে যাবজ্জীবন কারাদণ্ড দেওয়া হয়।

সারাবাংলা/টিআর

টপ নিউজ মা-মেয়েকে ধর্ষণ সিঁধ কেটে ধর্ষণ সুবর্ণচরে ধর্ষণ

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর