বিজ্ঞাপন

সুবর্ণচরে গণধর্ষণ মামলার রায় ঘোষণার রাতেই মা-মেয়েকে ধর্ষণ

February 6, 2024 | 2:41 pm

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

নোয়াখালী: একাদশ জাতীয় সংসদ নির্বাচনে ভোটের দিন রাতে ধর্ষণের আলোচিত ঘটনার মামলার রাতেই নোয়াখালীর সুবর্ণচরে ফের ধর্ষণের ঘটনা ঘটেছে। এবার উপজেলার চরওয়াপদা ইউনিয়নে এবার সিঁধ কেটে ঘরে ঢুকে মা-মেয়েকে দলবদ্ধ ধর্ষণের অভিযোগ উঠেছে।

বিজ্ঞাপন

সোমবার (৫ ফেব্রুয়ারি) দিবাগত রাত পৌনে ২টার দিকে উপজেলার চর ওয়াপদা ইউনিয়নে এ ঘটনা ঘটে। অভিযোগ পাওয়া গেছে, তিনজনের এক সংঘবদ্ধ দলের দু’জন এক গৃহবধূ (২৯) এবং একজন তার মেয়েকে (১২) ধর্ষণ করেছে।

চরজব্বর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. রফিকুল ইসলাম এসব তথ্য জানিয়েছেন।

পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, ভুক্তভোগী গৃহবধূর স্বামী পেশায় একজন দিনমজুর। তাকে কাজের জন্য প্রায় বাইরে থাকতে হয়। সে ৩-৪দিন পর পর বাড়িতে আসে।

বিজ্ঞাপন

ভুক্তভোগী গৃহবধূর ভাষ্যমতে, এই সুযোগে গতকাল সোমবার দিবাগত রাত পৌনে ২টা থেকে ২টার মধ্যে তার বসতঘরের সিঁধ কেটে তাকে এবং তার মেয়েকে ধর্ষণ করে তিন জন।

এক প্রশ্নের জবাবে ওসি রফিকুল ইসলাম বলেন, ‘কিছু দিন আগে নির্যাতিত গৃহবধূ নতুন এই বাড়িতে উঠে। ঘরে সিঁধ কেটে ধর্ষণের ঘটনা ঘটেছে। পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। গৃহবধূ ও তার মেয়েকে ডাক্তারি পরীক্ষার জন্য ২৫০ শয্যাবিশিষ্ট নোয়াখালী জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে। পুলিশ অভিযুক্ত আসামিদের গ্রেফতারের চেষ্টা চালাচ্ছে।’

এ ঘটনায় ভিকটিম ২ জনের নাম ও অজ্ঞাত একজনকে আসামি করে মামলা দায়ের করেছেন। মামলার এজাহারভুক্ত আসামিরা হলো- সাবেক ইউনিয়ন পরিষদ সদস্য আবুল খায়ের মুন্সি, মো. হারুন ও অজ্ঞাত একজন।

বিজ্ঞাপন

এর আগে, সোমবার দুপুরে নোয়াখালী নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল-২ এর বিচারক (জেলা জজ) ফাতেমা ফেরদৌস সুবর্ণচরে গৃহবধূকে গণধর্ষণ মামলায় ১০ জনের ফাঁসি ও অপর ছয় আসামির যাবজ্জীবন কারাদণ্ড দেন। একইসঙ্গে তাদের অর্থদণ্ড করা হয়।

সারাবাংলা/এমও/টিআর

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন