Sunday 08 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

খাদ্যমন্ত্রীর অভিযানের খবর বয়কট সাংবাদিকদের

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট
৯ ফেব্রুয়ারি ২০২৪ ১৪:৪৭

দিনাজপুর: অসৌজন্য মূলক আচরণ, অসহযোগিতা, সময় মেইনটেইন না করাসহ বিভিন্ন কারণে দিনাজপুরে খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদারের অভিযানের খবর সংগ্রহের কাজ বয়কট করেছেন সাংবাদিকরা।

শুক্রবার (৯ ফেব্রুয়ারি) সকালে দিনাজপুর প্রেস ক্লাবের সাধারণ সম্পাদকের নেতৃত্বে এই সিদ্ধান্ত নেন সাংবাদিকরা। চালের বাজার নিয়ন্ত্রণে অংশীদারদের সঙ্গে মতবিনিময় ও অভিযানের উদ্দেশ্যে গতকাল বৃহস্পতিবার (৮ ফেব্রুয়ারি) দিনাজপুরে আসেন খাদ্যমন্ত্রী।

শুক্রবার শহরের সার্কিট হাউজ থেকে সকাল সাড়ে ৯টায় অভিযানে বের হওয়ার কথা থাকলেও মন্ত্রী বের হন ১১টার দিকে। সেখান থেকে সিএসডি গুদাম পরিদর্শনে যান মন্ত্রী, যা ছিল অনির্ধারিত কর্মসূচি। এরপর শহর থেকে প্রায় ২৫ কিলোমিটার দূরে আমবাড়ি এলাকায় অভিযানে বের হয় পুরো দল। এ বিষয়ে তথ্য দিয়ে সাংবাদিকদের সহযোগিতা না করায় অভিযানের খবর সংগ্রহ করতে অস্বীকার করেন সাংবাদিকরা। পরে দিনাজপুর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক গোলাম নবী দুলালের নেতৃত্বে অভিযানের কোনো খবর প্রচার ও প্রকাশ না করার সিদ্ধান্ত নেওয়া হয়।

এর আগে, গতকাল বৃহস্পতিবার বিকাল ৪টা ১৫ মিনিটে মতবিনিময় শুরু হওয়ার কথা থাকলেও, শুরু হয় সন্ধ্যা ৬টায়। মিটিংয়ের ছবি ও ভিডিও চিত্র ধারণের জন্য কয়েক মিনিট সময় দিয়ে সরাসরি সম্প্রচার করা যাবে না এই অযুহাতে গণমাধ্যমকর্মীদের সভাকক্ষ থেকে বের করে দেওয়া হয়। এ সময় চিত্র সাংবাদিকদের ধাক্কা দিয়ে বের করে দেন অতিরিক্ত জেলা প্রশাসক ( এডিসি শিক্ষা) নুরে আলম।

যদিও স্থানীয় নেতাকর্মী অনেকেই ফেসবুকে লাইভ করতে থাকেন। পরে রাত ৯টায় গণমাধ্যমে আনুষ্ঠানিকভাবে কথা বলার কথা থাকলেও তা করেননি খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদার। মাত্র তিনটি প্রশ্নের উত্তর দিয়ে সভাস্থল ত্যাগ করেন তিনি। এতে ক্ষোভ প্রকাশ করেন সাংবাদিকরা।

সারাবাংলা/এসআর/এনএস

খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদার টপ নিউজ


বিজ্ঞাপন
সর্বশেষ

ভূতের গলির বাসায় মিলল বৃদ্ধের মরদেহ
৮ সেপ্টেম্বর ২০২৪ ১১:০০

সম্পর্কিত খবর