Thursday 05 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

ফকিরেরপুল এলাকায় রিজভীর লিফলেট বিতরণ

স্পেশাল করেসপন্ডেন্ট
১৩ ফেব্রুয়ারি ২০২৪ ১৩:২১

ঢাকা: এক দফার আন্দোলন বেগবান করতে পূর্বঘোষিত কর্মসূচির অংশ হিসেবে রাজধানীতে লিফলেট বিতরণ করেছেন বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী।

মঙ্গলবার (১৩ জানুয়ারি) ফকিরাপুল এলকায় তিনি এ লিফলেট বিতরণ করেন। দ্রব্যমূল্য বৃদ্ধি, খুন-ধর্ষণ, গ্যাস ও জ্বালানি সংকটের প্রতিবাদ এবং গণতন্ত্র-মানবাধিকার ও ভোটাধিকার পুনপ্রতিষ্ঠার দাবিতে এ কর্মসূচি পালন করছে বিএনপি।

লিফলেট বিতরণকালে রুহুল কবির রিজভী বলেন, ’৭২-৭৫ সালে আওয়ামী সরকারের আমলে সিরাজ সিকদারসহ জাসদ ও বিরোধী দলের ২০ হাজার নেতা-কর্মীকে হত্যা করা হয়িছিল। বর্তমান আওয়ামী সরকারের আমলে বিএনপির অংখ্য নোকর্মীকে হত্যা করা হয়েছে। ইলিয়াস আলী, চৌধুরী আলমসহ অসংখ্য মানুষকে গুম করা হয়েছে। আর্ন্তজাতিক তদন্তের মাধ্যমে আওয়ামী সরকারের সব আমলের অপকর্ম ও হত্যার বিচার করা হবে।’

তিনি বলেন, ‘৭ জানুয়ারির নির্বাচন জনগণ প্রত্যাখ্যান করেছে। এর বিরুদ্ধে মানুষ জেগে উঠেছে। সরকার পতনের লক্ষ্যে সবাই এখন মাঠে আছে, আন্দোলনে আছে। গোটা জাতি ঐক্যবদ্ধ। সকলে মিলে ঐক্যবদ্ধ হয়ে এ সরকারের পতন ঘটানো হবে।

এ সময় উপস্থিত ছিলেন বিএনপির স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ডা. রফিকুল ইসলাম, সহ যুব বিষয়ক সম্পাদক মীর নেওয়াজ আলী নেওয়াজ, আমিনুল ইসমলাম, যুবদলের সাধারণ সম্পাদক আব্দুল মোনায়েম মুন্না, তাঁতী দলের আহবায়ক আবুল কালাম আজাদ, মৎস্যজীবি দলের সদস্য সচিব আব্দুর রহিম, স্বেচ্ছাাসেবক দলের ডা. জাহিদ হোসেন, যুবদলের মেহেবুব মাসুম শান্ত, বিএনপি নেতা আরিফা সুলতানা রুমা, নাদিয়া পাঠান পাপন, ছাত্রদলের ডা. আউয়াল প্রমুখ।

সারাবাংলা/এজেড/এনইউ

টপ নিউজ ফকিরাপুল বিএনপি রিজভী লিফলেট


বিজ্ঞাপন
সর্বশেষ

ধানমন্ডি থেকে গ্রেফতার শাজাহান খান
৬ সেপ্টেম্বর ২০২৪ ০২:৪৫

সম্পর্কিত খবর