Friday 06 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

কানসাস সিটি চিফসের বিজয় মিছিলে গুলিতে নিহত ১, আহত ২১

আন্তর্জাতিক ডেস্ক
১৫ ফেব্রুয়ারি ২০২৪ ১২:২৪

যুক্তরাষ্ট্রের জনপ্রিয় ফুটবল দল কানসাস সিটি চিফসের বিজয় মিছিলে চালানো গুলিতে একজন নিহত হয়েছেন। এ ঘটনায় শিশুসহ অন্তত ২১ জন আহত হয়েছেন। এবারের সুপার বোল’এ জয় পাওয়ায় দলটির সমর্থকরা মিসৌরি অঙ্গরাজ্যের কানসাস সিটিতে এই বিজয় মিছিল ও সমাবেশের আয়োজন করেছিল। সেখানেই এই গুলির ঘটনা ঘটে। এ ঘটনায় তিনজনকে আটক করেছে পুলিশ। খবর বিবিসি।

কর্মকর্তারা জানান, তারা দ্রুত আটজন আহত ব্যক্তিকে চিকিৎসার ব্যবস্থা করেছেন। যাদের জীবন হুমকির মধ্যে ছিল। এছাড়া আরও সাতজন আহত চিকিৎসাধীন রয়েছেন। যাদের অবস্থা অত্যন্ত গুরুতর। আহতদের মধ্যে ৯ জন শিশু ছিল, তারা সবাই সুস্থ হয়ে উঠবে বলে আশা করা হচ্ছে।

এই গুলির ঘটনায় সন্দেহভাজন তিনজনকে আটক করা হয়েছে বলে জানিয়েছে পুলিশ।

বুধবার (১৪ ফেব্রুয়ারি) স্থানীয় সময় দুপুর ২টায় কানসাস সিটির কেন্দ্রস্থলে অবস্থিত ইউনিয়ন স্টেশনের পশ্চিমে মিছিলটি শেষ হলে এই গুলির ঘটনা ঘটে। সেখানে বিজয় উৎসব দেখতে হাজার হাজার ভক্ত জড়ো হয়েছিল।

স্থানীয় সংবাদমাধ্যমে বলা হয়, যখন প্রথম গুলি চালানো হয়, তখনও কানসাস সিটি চিফসের খেলোয়াড়রা একটি মঞ্চে ছিলেন। গোলাগুলির কারণে শহরটির মেয়র এবং তার পরিবারের সদস্যরাসহ দর্শকদের ভিড় মধ্যে দিয়ে দৌড়াতে হয়েছিল।

কানসাস সিটির পুলিশ প্রধান স্টেসি গ্রেভস বলেন, গুলি শুরু হওয়ার পর পুলিশ কর্মকর্তারা দ্রুত প্রতিক্রিয়া জানায় এবং ঘটনাস্থলে থাকা গোয়েন্দারা দ্রুত তদন্ত শুরু করে। ফায়ার ডিপার্টমেন্টও কাজ শুরু করে, আহতদের সাহায্যের ব্যবস্থা করে।

সারাবাংলা/এনএস

কানসাস সিটি চিফস টপ নিউজ মিসৌরি


বিজ্ঞাপন
সর্বশেষ

বাংলাদেশ-ভারত টেস্টে হামলার হুমকি!
৬ সেপ্টেম্বর ২০২৪ ২১:৩৫

সম্পর্কিত খবর