Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

লালবাগে কিশোরীর অস্বাভাবিক মৃত্যু

স্টাফ করেসপন্ডেন্ট
১৫ ফেব্রুয়ারি ২০২৪ ২১:২৫

প্রতীকী ছবি

ঢাকা: রাজধানীর লালাবাগ শহীদনগর এলাকার একটি বাসায় শারমিন আক্তার (১৪) নামে এক কিশোরীর অস্বাভাবিক মৃত্যু হয়েছে। পরিবার বলছে. সে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে।

বৃহস্পতিবার (১৫ ফেব্রুয়ারি) বিকেল সাড়ে ৩ টার দিকে লালবাগের শহীদনগর বউবাজার এলাকার একটি বাসায় ঘটনাটি ঘটে। দেখতে পেয়ে পরিবারের লোকজন ওই কিশোরীকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে এলে চিকিৎসক বিকেল ৫টার দিকে মৃত ঘোষণা করেন।

বিজ্ঞাপন

হাসপাতালে শারমিনের বড় বোন সাথী আক্তার জানান, তাদের গ্রামের বাড়ি ফরিদপুর জেলার ভাঙ্গা থানার কাচারি গ্রামে। বাবার নাম বাবুল মিয়া। বর্তমানে শহীদনগর বউবাজার এলাকায় একটি তিনতলা বাসার দোতলায় ভাড়া থাকেন। শারমিন তাদের সঙ্গেই থাকতো। একটি মাদরাসায় ভর্তি হলেও বর্তমানে পড়াশুনা করতো না।

তিনি আরও জানান, দুপুরে বাসায় শারমিনকে রেখে বাইরে যায় সাথী। পরে বাসায় ফিরে ভেতর থেকে দরজা বন্ধ দেখতে পায়। অনেক ডাকাডাকি করে কোনো সাড়াশব্দ পায় না। পরে দরজা ভেঙে দেখতে পায় শারমিন ফ্যানের সঙ্গে গলায় ওড়না পেঁচিয়ে ঝুলে আছে। পরে ঝুলন্ত অবস্থা থেকে নামিয়ে শারমিনকে ঢাকা মেডিকেলে নিয়ে যা। সেখানকার চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। তবে ফাঁসি নেওয়ার কারণ জানাতে পারেন নাই স্বজনরা।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান, মরদেহ মর্গে রাখা হয়েছে। বিষয়টি লালবাগ থানা পুলিশকে জানানো হয়েছে।

সারাবাংলা/এসএসআর/পিটিএম

কিশোরী মৃত্যু লালবাগ

বিজ্ঞাপন
সর্বশেষ

কানপুরে প্রথম দিনে বৃষ্টির দাপট
২৭ সেপ্টেম্বর ২০২৪ ১৬:৩৫

সম্পর্কিত খবর