Thursday 05 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

বাগেরহাটে অপহৃত কলেজছাত্র উদ্ধার, ৬ অপহরণকারী আটক

ডিস্টিক্ট করেসপন্ডেন্ট
১৮ ফেব্রুয়ারি ২০২৪ ১৯:০৮

বাগেরহাট: বাগেরহাট জন্মদিনের কথা বলে ফেসবুক বান্ধবীর অপহরণের শিকার কলেজ ছাত্র শেখ রবিউল ইসলাম স্বাধীনকে উদ্ধার ও ৬ অপহরণকারীকে আটক করেছে জেলা পুলিশ।

শনিবার দিবাগত রাতে পুলিশ তথ্যপ্রযুক্তির সহায়তা নিয়ে পার্শবর্তী পিরোজপুর জেলার নাজিরপুর এলাকা থেকে প্রথমে ৬ অপহরণকারীকে আটক করে। পরে তাদের দেয়া তথ্যমতে বাগেরহাটের চিতলমারী উপজেলার শৈলদাহ গ্রাম থেকে অপহৃত কলেজ ছাত্রকে উদ্ধার করেছে।

বাগেরহাটের অতিরিক্ত পুলিশ সুপার মো. রাসেলুর রহমান জানান, ফেসবুক বন্ধু অপহরনকারী চক্রের নারী সদস্য শারমিন আক্তার শিলা তার জন্মদিনের কথা বলে শুক্রবার (১৬ ফেব্রুয়ারি) রাতে ফোন করে বাগেরহাট সদরের যাত্রাপুরে বাড়ির বাইরে এনে মাইক্রোবাসে করে কলেজ ছাত্র রবিউলকে অপহরণ করে নিয়ে যায়। পরে তারা মোবাইলে অপহৃতের বাবার কাছে এক লাখ টাকা মুক্তিপণ দাবি করে।

অপহৃতের বাবা মাসুদ শেখ শনিবার ছেলেকে অপহরণ ও মুক্তিপণ দাবির বিষয়টি পুলিশকে জানায়। শনিবার দিবাগত রাতে পুলিশ তথ্যপ্রযুক্তির সহায়তা নিয়ে পার্শবর্তী পিরোজপুর জেলার নাজিরপুর এলাকা থেকে প্রথমে ৬ অপহরণকারীকে আটক করে। পরে তাদের দেওয়া তথ্যমতে বাগেরহাটের চিতলমারী উপজেলার শৈলদাহ থেকে অপহৃত কলেজ ছাত্রকে উদ্ধার করেছে। তবে, অপহরণ চক্রের মূলহোতা ফেসবুক বন্ধু শারমিন আক্তার শিলাকে এখনও পুলিশ আটক করতে পারেনি।

সারাবাংলা/একে

অপহরণ টপ নিউজ বাগেরহাট


বিজ্ঞাপন
সর্বশেষ

ধানমন্ডি থেকে গ্রেফতার শাজাহান খান
৬ সেপ্টেম্বর ২০২৪ ০২:৪৫

সম্পর্কিত খবর