Friday 06 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

সম্পত্তির জন্য ছোট ভাইকে হত্যা, গ্রেফতার ২

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট
১৯ ফেব্রুয়ারি ২০২৪ ০৯:১০

টাঙ্গাইল: জেলার কালিহাতী উপজেলায় সম্পত্তির জন্য আপন ছোট ভাইকে হত্যা করেছেন বড় ভাই সোহেল। পরে এক বন্ধুর সহযোগিতায় মৃতদেহ মাটির নিচে চাপা দিয়ে রাখেন তিনি। হত্যাকাণ্ডের ১৩ দিন পর গত ১২ ফেব্রুয়ারি বিল থেকে লাশ উদ্ধার করে পুলিশ।

এরপর ঘটনার তদন্ত শুরু করে টাঙ্গাইল পিবিআই পুলিশ। তদন্ত শেষে হত্যাকাণ্ডের মূল পরিকল্পনাকারী নিহতের ভাই সোহেল ও তার সহযোগী পরেশ চন্দ্র শীলকে গ্রেফতার করা হয়। গতকাল রোববার (১৮ ফেব্রুয়ারি) দুপুরে টাঙ্গাইল পিবিআই কার্যালয় সংবাদ সম্মেলনে এ তথ্য জানান পুলিশ সুপার মোহাম্মদ সিরাজ আমিন।

নিহত মুকুল কালিহাতী উপজেলার মৃত হানিফার ছোট ছেলে। তার বড় সন্তান হলেন সোহেল। আর পরেশ চন্দ্র শীল হলেন দিনাজপুর জেলার চিরিরবন্দর উপজেলার দগরবাড়ি গ্রামের মৃত রমনী কান্ত শীলের ছেলে।

মোহাম্মদ সিরাজ আমিন বলেন, গত ২৭ ফেব্রুয়ারি হত্যাকারী সোহেল ঘাটাইল উপজেলার হামিদপুর বাজার হতে একটি কোদাল ও কোদালের আছারি ক্রয় করেন। এরপর নিহত মুকুলকে মোবাইলে জরুরি প্রয়োজন আছে বলে ডেকে আনেন পারখীতে। পরে কৌশলে বিলে নিয়ে গিয়ে সোহেলের গলায় থাকা মাফলার দিয়ে মুকুলকে হত্যা করেন তিনি। এ কাজে সহযোগিতা করেন রেশ চন্দ্র শীল। পরে কোদাল দিয়ে গর্ত করে সেখানেই মরদেহ পুঁতে রেখে চলে যান তারা। এরপর সোহেল মোবাইল ফোন বন্ধ করে আত্মগোপন করেন।

টাঙ্গাইল জেলা পিবিআইয়ের পুলিশ সুপার আরও বলেন, তদন্তে তথ্য প্রযুক্তি ব্যবহার করে গত শনিবার (১৭ ফেব্রুয়ারি) রাতে গাজীপুর ও ঢাকায় অভিযান চালিয়ে বড় ভাই সোহেল ও পরেশ চন্দ্র শীলকে গ্রেফতার করা হয়। তাদের আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

সারাবাংলা/এনএস

টাঙ্গাইল


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর