Friday 06 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

নিয়ন্ত্রণহীন মোটরসাইকেল বালুতে, ট্রাক চাপায় গর্ভবতী নারী নিহত

স্টাফ করেসপন্ডেন্ট
১৯ ফেব্রুয়ারি ২০২৪ ১০:৫৯

ঢাকা: রাজধানীর সবুজবাগের মানিকদিয়া এলাকায় ট্রাক চাপায় মোটরসাইকেল আরোহী এক অন্তঃসত্ত্বা নারী নিহত হয়েছেন। নিহত জারিন তাসনিম নওসিন (২৭) একটি প্রতিষ্ঠানের মার্চেন্ডাইজার ছিলেন।

সোমবার (১৯ ফেব্রুযারি) সকাল সাড়ে ৮টার দিকে উত্তর মানিকদিয়া ক্লাব মোড়ের সামনে মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে এ দুর্ঘটনা ঘটে।

জানা গেছে, মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে বালুতে পড়ে যায়। এসময় পিছন দিক থেকে আসা একটি ট্রাক চাপা দেয় অন্তঃসত্ত্বা জারিন তাসনিম নওসিনকে। গুরুতর আহত অবস্থায় জারিনকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসলে চিকিৎসক সকাল সাড়ে ৯টার দিকে তাকে মৃত ঘোষণা করেন।

হাসপাতালে মৃত জারিনের স্বামী ফখরুল হাসান রিফাত জানান, তাদের বাড়ি পিরোজপুর জেলার মঠবাড়িয়া থানার হলতা গ্রামে। বর্তমানে যাত্রাবাড়ী কাঠেরপুল এলাকায় থাকেন। জারিন সাত মাসের অন্তঃসত্ত্বা ছিলেন। গুলশানে একটি একটি প্রতিষ্ঠানে মার্চেণ্ডাইজারে ছিলেন। তিনি নিজে পান্থপথে একটি প্রতিষ্ঠানে কম্পিউটার ইঞ্জিনিয়ার। সকালে যাত্রাবাড়ীর বাসা থেকে স্ত্রী জারিনকে মোটরসাইকেলে করে গুলশানের অফিসে যাচ্ছিলেন। সবুজবাগ মানিকদিয়া আসলে মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তায় পড়ে যায়। এসময় একটি ট্রাক জারিনকে চাপা দেয়।

মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ মো. বাচ্চু মিয়া জানান, মরদেহটি ময়নাতদন্তের জন্য মর্গে রাখা হয়েছে।

সারাবাংলা/এসএসআর/এনএস

টপ নিউজ


বিজ্ঞাপন
সর্বশেষ

বাংলাদেশ-ভারত টেস্টে হামলার হুমকি!
৬ সেপ্টেম্বর ২০২৪ ২১:৩৫

সম্পর্কিত খবর