Sunday 08 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

সেই লরিচালককে গ্রেফতার করল পুলিশ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট
২০ ফেব্রুয়ারি ২০২৪ ১৫:২৮

রাঙ্গামাটি: রাঙ্গামাটি-চট্টগ্রাম সড়কে মালবাহী লরির ধাক্কায় সিএনজিচালিত অটোরিকশার তিন যাত্রী নিহতের ঘটনায় লরি চালককে গ্রেফতার করেছে পুলিশ। মঙ্গলবার (২০ ফেব্রুয়ারি) সকালে রাঙ্গামাটি জেনারেল হাসপাতাল থেকে তাকে গ্রেফতার করা হয়।

গ্রেফতার লরি চালকের নাম শামসুল আলম (৪৫)। তিনি রাঙ্গামাটির কাউখালী উপজেলার মগাছড়ি এলাকার বাসিন্দা।

রাঙ্গামাটির কাউখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রাজীব চন্দ্র কর গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি জানান, ঘাগড়ায় লরির ধাক্কায় খাদে পড়ে অটোরিকশার তিন যাত্রী নিহতের ঘটনায় লরির চালককে গ্রেফতার করা হয়েছে। সকালে রাঙ্গামাটি জেনারেল হাসপাতাল থেকে তাকে গ্রেফতার করা হয়। এই ব্যাপারে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হচ্ছে।

পুলিশ জানিয়েছে, গত বৃহস্পতিবার (১৫ ফেব্রুয়ারি) দুর্ঘটনায় আহত হয়ে রাঙ্গামাটি জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন লরি চালক শামসুল আলম। এসময় তাকে পুলিশি পাহারায় রাখা হয়েছে। মঙ্গলবার সকালে লরি চালককে হাসপাতাল কর্তৃপক্ষ ছাড়পত্র দেওয়ার পরই তাকে গ্রেফতার দেখানো হয়েছে।

এর আগে, বৃহস্পতিবার (১৫ ফেব্রæয়ারি) সকাল ৯টার দিকে রাঙ্গামাটি-চট্টগ্রাম সড়কে জেলার কাউখালী উপজেলার ঘাগড়া ইউনিয়নের কলাবাগানে মালবাহী লরির ধাক্কায় সিএনজি অটোরিকশাসহ লরিটি পাহাড়ি খাদে পড়ে যায়। এ ঘটনায় অটোরিকশার তিন যাত্রী মারা যান, আহত হন দুজন। নিহতরা হলেন- নবীন হোসেন (৫০), মো. হানিফ (৪৫) ও মো. সোহেল (২১)।

সারাবাংলা/এনইউ

টপ নিউজ তিনজন নিহত রাঙ্গামাটি সড়ক দুর্ঘটনা


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর