Saturday 07 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

চুয়েট ছাত্র ইউনিয়নের নেতৃত্বে দেবায়ন-আবিদ

সারাবাংলা ডেস্ক
২০ ফেব্রুয়ারি ২০২৪ ২২:২০

চট্টগ্রাম ব্যুরো: ২৮তম কাউন্সিলের মাধ্যমে ছাত্র ইউনিয়ন চট্টগ্রাম প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (চুয়েট) সংসদের ১৯ সদস্যের কমিটি গঠন করা হয়েছে। এতে বিশ্ববিদ্যালয়ের ম্যাকাট্রনিক্স অ্যান্ড ইন্ডাস্ট্রিয়াল ইন্জিনিয়ারিং বিভাগের শিক্ষার্থী দেবায়ন মুখার্জীকে সভাপতি ও পুরকৌশল বিভাগের শিক্ষার্থী তাশাক আল আবিদকে সাধারণ সম্পাদক করা হয়েছে।

সোমবার (১৯ ফেব্রুয়ারি) বিকেলে বিশ্ববিদ্যালয়ের শহিদ মিনার প্রাঙ্গণে কাউন্সিল অনুষ্ঠিত হয়। কাউন্সিলের সভাপতিত্ব করেন পুরকৌশল বিভাগের শিক্ষার্থী শাহাদাত সাকিব এবং সঞ্চালনা করেন কম্পিউটার বিজ্ঞান প্রকৌশল বিভাগের শিক্ষার্থী আসিফ ইকবাল।

নতুন কমিটিকে শপথবাক্য পাঠ করান ছাত্র ইউনিয়নের কেন্দ্রীয় সংসদের সদস্য ও চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের সভাপতি প্রত্যয় নাফাক।

সংগঠনের সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে, কমিটিতে সহ-সভাপতি মুনতাসির বিন সেলিম তানিম, সাংগঠনিক সম্পাদক নাফিজ শাহরিয়ার নিলয়, কোষাধ্যক্ষ মাহিম জামান, দফতর সম্পাদক তারিক বিন খালেদ, শিক্ষা ও গবেষণা বিষয়ক সম্পাদক মাহিন শাফিন, প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক কৌশিক বৈদ্য কাব্য, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক ফারদিন কাইছার আছেন। এ ছাড়া কমিটিতে কার্যকরী সদস্য হিসেবে আছেন শাহাদাত সাকিব, রাফিদ আল হাসিব, চিরঞ্জিত দাশ, আসিফ ইকবাল ও অমিত দেবনাথ।

পরবর্তীতে কো-অপ্টের মাধ্যমে সহকারী সাধারণ সম্পাদক পদটি পূরণ করা হবে বলেও বিজ্ঞপ্তিতে জানানো হয়।

সারাবাংলা/আইসি/একে

চুয়েট ছাত্র ইউনিয়ন নতুন কমিটি


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর