Saturday 28 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

বগুড়ায় যুবককে পিটিয়ে, নারীকে শ্বাসরোধে হত্যা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট
২৩ ফেব্রুয়ারি ২০২৪ ২১:৪৪

বগুড়া: বগুড়ায় চোর সন্দেহ যুবককে পিটিয়ে এবং তালাক দেওয়া স্ত্রীকে শ্বাসরোধ করে হত্যার ঘটনা ঘটেছে। গত বৃহস্পতিবার রাতে বগুড়া সদরের রাজাপুর হটিলাপুর ও দুপচাঁচিয়া উপজেলার ধাপ সুখানগাড়ি গ্রামে খুনের ঘটনা ঘটে।

নিহতরা হচ্ছেন, বগুড়া সদরের মাটিডালী উত্তরপাড়া গ্রামের আমজাদ হোসেনের ছেলে মুক্তার আকন্দ (২৫) ও দুপচাঁচিয়া উপজেলার ধাপ সুখানগাড়ি গ্রামের বাবলু প্রামানিকের মেয়ে হাবিবা আকতার (২৬)।

বিজ্ঞাপন

শুক্রবার (২৩ ফেব্রুয়ারি) বগুড়া সদর থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) শাহিনুজ্জামান বলেন, বৃহস্পতিবার দিবাগত রাত আড়াইটার দিকে মুক্তার আকন্দ নামের ওই যুবক রাজাপুর হটিলাপুর গ্রামের রাস্তায় সন্দেহজনক ঘোরাফেরা করছিলেন। গ্রামের লোকজন তাকে মারপিট করে। পুলিশ মুক্তার আকন্দকে উদ্ধার করে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে। সেখানে চিকিৎসাধীন অবস্থায় শুক্রবার বেলা ১২টার দিকে মুক্তার আকন্দ মারা যান।

শাহিনুজ্জামান বলেন, ‘এ ঘটনায় নিহতের পরিবার থেকে অভিযোগ দিলে হত্যা মামলা হবে।’

অপরদিকে দুপচাঁচিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সনাতন সরকার জানান, হাবিবা আকতার নামের ও নারীকে কয়েকমাস আগে তার স্বামী সাইফুল ইসলাম তালাক দেন। একইগ্রামে ৬ বছরের ছেলে সন্তানকে নিয়ে আলাদা বাসা ভাড়া নিয়ে বসবাস করতেন হাবিবা আকতার। বৃহস্পতিবার গভীর রাতে সাবেক স্বামী সাইফুল ইসলাম কৌশলে হাবিবার ঘরে প্রবেশ করে। সেখানে ঝগড়ার একপর্যায়ে হাবিবার আকতারকে শ্বাসরোধ করে হত্যার পর সাইফুল ইসলাম পালিয়ে যান।

প্রতিবেশীদের কাছে খবর পেয়ে পুলিশ শুক্রবার ভোরে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠায়। এ ঘটনায় নিহত হাবিবা আকতারের বাবা বাবলু প্রামানিক শুক্রবার দুপুরে সাবেক স্বামী সাইফুল ইসলামের নামে থানায় হত্যা মামলা করেছেন।

বিজ্ঞাপন

সারাবাংলা/এমও

পিটিয়ে হত্যা বগুড়া শ্বাসরোধে হত্যা

বিজ্ঞাপন
সর্বশেষ

ইনজুরিতে মৌসুম শেষ রদ্রির
২৮ সেপ্টেম্বর ২০২৪ ১০:২৮

সম্পর্কিত খবর