Friday 06 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

দুই ম্যাচ নিষিদ্ধ হচ্ছেন রোনালদো?

স্পোর্টস ডেস্ক
২৭ ফেব্রুয়ারি ২০২৪ ১২:৪০

মাঠে অশ্লীল অঙ্গভঙ্গির কারণেই আসছে নিষেধাজ্ঞা

২৫ ফেব্রুয়ারি সৌদি প্রো লিগের ম্যাচে আল শাবাবের মুখোমুখি হয়েছিল রোনালদোর দল আল নাসর। গোল করে দলকে ৩-২ ব্যবধানের জয়ও এনে দিয়েছিলেন সিআর সেভেন। তবে ম্যাচ চলার সময় মাঠে উপস্থিত দর্শকের উদ্দেশ্যে অশোভন অঙ্গভঙ্গি করায় নিষেধাজ্ঞায় পড়তে হচ্ছে রোনালদোকে। সৌদি সংবাদমাধ্যমগুলো জানিয়েছে, মাঠে অসদাচরণের অভিযোগে দুই ম্যাচ নিষিদ্ধ হতে যাচ্ছেন রোনালদো, সাথে গুণতে হবে জরিমানাও।

আল শাবাবের বিপক্ষে ম্যাচের পুরোটা সময়জুড়েই রোনালদোকে উদ্দেশ্য করে ‘মেসি মেসি’ স্লোগান দিয়েছিলেন কিছু দর্শক। এক পর্যায়ে এর জবাবে তাদের দিকে লক্ষ্য করে অশোভন অঙ্গভঙ্গি করেছিলেন রোনালদো। সামাজিক যোগাযোগ মাধ্যমে সেই ভিডিও ছড়িয়ে পড়লে বেশ আলোচনা সমালোচনা হয়েছে রোনালদোকে নিয়ে। এরপর থেকেই ধারণা করা হচ্ছিল, রোনালদোর বিরুদ্ধে ব্যবস্থা নিতে যাচ্ছে সৌদি লিগ কর্তৃপক্ষ। আল শাবাবের পক্ষ থেকেও রোনালদোর এমন আচরণের বিরুদ্ধে জানানো হয়েছিল অভিযোগ।

শেষ পর্যন্ত ওই ম্যাচের আচরণের কারণে ২ ম্যাচের জন্য নিষিদ্ধ হতে পারেন রোনালদো। একই সাথে জরিমানাও দিতে হবে তাকে। নিষিদ্ধ হওয়ায় লিগের পরের ম্যাচে আল হাজামের বিপক্ষে তাকে পাবে না আল নাসর। রোনালদো খেলতে পারবেন না এশিয়ান চ্যাম্পিয়নস লিগের কোয়ার্টার ফাইনালের গুরুত্বপূর্ণ ম্যাচও।

তবে রোনালদোর এই নিষেধাজ্ঞার গুঞ্জন নিয়ে মুখ খোলেনি আল নাসর কিংবা রোনালদোর কেউই।

সারাবাংলা/এফএম

নিষেধাজ্ঞা ফুটবল রোনালদো


বিজ্ঞাপন
সর্বশেষ

ধানমন্ডি থেকে গ্রেফতার শাজাহান খান
৬ সেপ্টেম্বর ২০২৪ ০২:৪৫

সম্পর্কিত খবর