Wednesday 11 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

অপহরণের ৮ দিন পর কিশোরের বস্তাবন্দি লাশ উদ্ধার, গ্রেফতার ২

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট
৫ মার্চ ২০২৪ ১৯:২২

বগুড়া: বগুড়ায় অপহরণের ৮দিন পর নাসিরুল ইসলাম নাসিম (১৪) নামে এক কিশোরের বস্তাবন্দি লাশ উদ্ধার হয়েছে। হত্যার পর বস্তাবন্দি করে লাশ গাবতলি উপজেলার একটি বাড়ির ছাগল রাখার ঘরের মেঝেতে পুঁতে রাখা হয়েছিল।

এ ঘটনায় পুলিশ এনামুল হক (২০) ও ফিরোজ ইসলাম (১৯) নামে ২ যুবককে গ্রেফতার করেছে পুলিশ। মুক্তিপণ বাবদ ওই কিশোরের বাবার কাছে অপহরণকারীরা ৮০ হাজার টাকা মুক্তিপণ দাবি করেছিল।

মঙ্গলবার (৫ মার্চ) পুলিশ সুপারের কার্যালয়ে হত্যাকাণ্ডের রহস্য উদঘাটন ও অভিযুক্তদের গ্রেফতারের বিষয়ে এক সংবাদ সম্মেলনে অতিরিক্ত পুলিশ সুপার আব্দুর রশিদ ঘটনার বর্ণনা তুলে ধরেন। এসময় ডিবিসহ অন্য কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

পুলিশ জানায়, সারিয়াকান্দি উপজেলার ফুলবাড়ি এলাকার ওয়াজেল মন্ডলের ছেলে স্কুলছাত্র নাসিমের সঙ্গে গ্রেফতার হওয়া এনামুল ও ফিরোজের বন্ধুত্ব ছিলো। তারা পরস্পরের আত্মীয়। সিগারেট খাওয়া নিয়ে দু’জনের সঙ্গে কিশোর নাসিমের সর্ম্পকের অবনতি হয়। এর জেরে ২৫ ফেব্রুয়ারি রাতে নাসিমকে শায়েস্তা করার জন্য সারিয়াকন্দি থেকে পাশের গাবতলি উপজেলার ঈশ্বরপুর গ্রামে এনামুলের বাড়ির কাছে ডেকে নেওয়া হয়। সেখানে শ্বাসরোধ করে হত্যার পর লাশ বস্তাবন্দি করে গ্রেফতার হওয়া এনামুলের বাড়ির ছাগল ও মুরগি রখার ঘরের মেঝেতে পুঁতে রাখা হয়।

নাসিমের নিখোঁজ হওয়ার পর তার বাবা সারিয়াকান্দি থানায় জিডি করেন। পরবর্তীতে নাসিমের ব্যবহৃত মোবাইল থেকে তার বাবার কাছে মুক্তিপণ বাবদ ৮০ হাজার টাকা চেয়ে মেসেজ দেওয়া হয়। ডিবি ও সারিয়াকান্দি পুলিশ এ বিষয়ে তদন্ত শুরু করে এবং সোমবার বিভিন্নস্থানে অভিযান চালিয়ে ২জনকে গ্রেফতার করে।

তাদের দেওয়া তথ্যানুযায়ী সোমবার রাত ১০টায় পুলিশ পুঁতে রাখা লাশ উদ্ধার করে। পুলিশ জানিয়েছে, এ ঘটনায় আর কেউ জড়িত রয়েছে কিনা সে বিষয়ে তদন্ত করা হচ্ছে।

সারাবাংলা/এমও

অপহরণ গ্রেফতার বগুড়া বস্তাবন্দি লাশ


বিজ্ঞাপন
সর্বশেষ

নড়াইলে মাশরাফিসহ ৯০ জনের নামে মামলা
১১ সেপ্টেম্বর ২০২৪ ১৪:৪০

সরকারের প্রথম একনেক ১৮ সেপ্টেম্বর
১১ সেপ্টেম্বর ২০২৪ ১৪:১৩

সম্পর্কিত খবর