Thursday 05 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

ওয়ানডে সিরিজ শুরুর আগের দিন শ্রীলংকার দল ঘোষণা

স্পোর্টস ডেস্ক
১২ মার্চ ২০২৪ ১৭:০৬

ওয়ানডে সিরিজের জন্য দল ঘোষণা লংকানদের

ওয়ানডে সিরিজ শুরুর বাকি আর কয়েক ঘণ্টা। সিরিজ শুরুর এমন মুহূর্তেও শ্রীলংকার স্কোয়াড ঘোষণা না করায় অবাক হয়েছিলেন অনেকেই। অবশেষে বাংলাদেশের বিপক্ষে প্রথম ওয়ানডে শুরুর আগের দিন সিরিজের জন্য ১৬ জনের স্কোয়াড ঘোষণা করেছে লংকানরা। কুশল মেন্ডিসকে অধিনায়ক করে ঘোষণা করা হয়েছে এই স্কোয়াড।

১৬ জনের স্কোয়াডের অধিনায়ক থাকছেন কুশল মেন্ডিস, তার ডেপুটি হিসাবে থাকছেন চারিথ আসালাংকা। স্কোয়াডে আছেন স্পিনার আকিলা ধনঞ্জয়া, দুনিথ ভেল্লালাগে। পেসার হিসাবে থাকছেন লাহিরু কুমারা, দিলশান মাদুশংকারা। নিষেধাজ্ঞা কাটিয়ে শুরু থেকেই থাকছেন ওয়ানিন্দু হাসারাঙ্গা।

আগামী ১৩ মার্চ চট্টগ্রামে শুরু হবে ৩ ম্যাচ সিরিজের প্রথম ওয়ানডে। এই ভেন্যুতেই হবে সিরিজের বাকি দুই ম্যাচ। প্রথম দুই ম্যাচ শুরু ২.৩০ মিনিটে, শেষ ম্যাচ শুরু হবে সকাল ১০টায়।

শ্রীলংকা স্কোয়াড- কুশল মেন্ডিস (অধিনায়ক), চারিথ আসালাংকা, পাথুম নিশাংকা, আভিশকা ফার্নান্দো, সাদিরা সামারাবিক্রমা, জানিথ লিয়ানগে, কামিন্দু মেন্ডিস, সাহান আরাচিগে, ওয়ানিন্দু হাসারাঙ্গা, মাহেশ থিকসানা, দুনিথ ভেল্লালাগে, আকিলা ধনঞ্জয়া, চামিকা করুনারত্নে, দিলশান মাদুশংকা, প্রমোদ মাদুশান, লাহিরু কুমারা।

সারাবাংলা/এফএম

ওয়ানডে বাংলাদেশ-শ্রীলংকা সিরিজ স্কোয়াড


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর