Friday 06 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

সোনারগাঁওয়ে গণপিটুনিতে ৪ ডাকাত নিহত

স্টাফ করেসপন্ডেন্ট
১৮ মার্চ ২০২৪ ১৪:৪৬

ঢাকা: নারায়ণগঞ্জ সোনারগাঁওয়ে গণপিটুনিতে ৪ ডাকাত নিহত হয়েছে। তবে নিহতদের নাম-পরিচয় এখনও পাওয়া যায়নি। মসজিদের মাইকে ঘোষণা দেওয়ার পর ডাকাতদের ঘেরাও করে গণপিটুনি দেয় গ্রামবাসী।

এর মধ্যে সোমবার (১৮ মার্চ) ভোর ৫টার দিকে পুলিশ সদস্যরা জাকির (৪০) নামে একজন ঢাকা মেডিকেলে নিয়ে এলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

পুলিশ ও স্থানীয়রা জানান, রোববার দিবাগত রাত ১টার দিকে সোনারগাঁও বাগরী গ্রামে আট থেকে দশজনের একটি দল ডাকাতির প্রস্তুতি নিচ্ছিল। এসময় স্থানীয় কয়েকজন তাদের দেখতে পেয়ে গ্রামবাসীকে খবর দেয়। পরে মসজিদের মাইকে ডাকাত বলে ঘোষণা দিলে গ্রামবাসী তাদের চারদিক থেকে ঘিরে ফেলে। ডাকাত দলের সদস্যরা পালানোর চেষ্টা করলে স্থানীয়রা কয়েকজনকে ধরে গণপিটুনি দিলে তারা ঘটনাস্থলেই তিনজন মারা যায়।

সোনারগাঁও থানার উপ পরিদর্শক (এসআই) ওবায়দুর রহমান জানান, গ্রামবাসীর গণপিটুনিতে ঘটনাস্থলেই তিনজন মারা যান। দুইজনকে উদ্ধার করে পুলিশ। এরমধ্যে জাকির নামে একজনকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে মারা যায়।

অপরজন ঢাকার জাতীয় অর্থোপেডিক্স হাসপাতাল ও পুনর্বাসন প্রতিষ্ঠানে (পঙ্গু হাসপাতাল) চিকিৎসাধীন।

এসআই আরও জানান, নিহতদের মধ্যে তিনটি মরদেহ নারায়ণগঞ্জ ১০০ শয্যাবিশিষ্ট সদর জেনারেল হাসপাতালের মর্গে রাখা হয়েছে এবং জাকিরের মরদেহ ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ মর্গে রাখা হয়েছে। নিহত বাকিদের পরিচয় জানার চেষ্টা চলছে।

সারাবাংলা/এসএসআর/এমও

গণপিটুনি টপ নিউজ ডাকাত নিহত সোনারগাঁও


বিজ্ঞাপন
সর্বশেষ

ধানমন্ডি থেকে গ্রেফতার শাজাহান খান
৬ সেপ্টেম্বর ২০২৪ ০২:৪৫

সম্পর্কিত খবর