Thursday 05 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

অবসর ভেঙে বাংলাদেশের বিপক্ষে টেস্টে ফিরলেন হাসারাঙ্গা

স্পোর্টস ডেস্ক
১৯ মার্চ ২০২৪ ০৯:০৭

অবসর ভেঙে ফিরছেন হাসারাঙ্গা

গত বছরের আগস্টে সাদা পোশাকের ক্রিকেটকে বিদায় জানিয়েছিলেন তিনি। তবে বছর না ঘুরতেই এই সিদ্ধান্ত থেকে ফিরে এলেন শ্রীলংকান অলরাউন্ডার ওয়ানিন্দু হাসারাঙ্গা। অবসর ভেঙে বাংলাদেশের বিপক্ষে টেস্ট সিরিজে ফিরছেন তিনি, আছেন ১৭ জনের স্কোয়াডে।

২৫ বছর বয়সে মাত্র ৪ টেস্ট খেলেই এই ফরম্যাটকে বিদায় জানিয়েছিলেন হাসারাঙ্গা। কারণ হিসেবে বলেছিলেন, সাদা বলের ক্রিকেটে আরও মনযোগী হতে চান। অবসর অবশ্য খুব বেশিদিন স্থায়ী হলও না তার। মাত্র ৮ মাস পরেই টেস্টে ফিরছেন হাসারাঙ্গা। বাংলাদেশের বিপক্ষে হতে যাওয়া দুই টেস্ট সিরিজের জন্য ১৭ জনের স্কোয়াড ঘোষণা করেছে লংকান নির্বাচকরা। এই স্কোয়াডে আছেন হাসারাঙ্গাও।

আগামী ২২ মার্চ থেকে শুরু হবে সিরিজের প্রথম টেস্ট। দ্বিতীয় টেস্ট চলবে ৩ এপ্রিল পর্যন্ত। এদিকে একই সময়ে শুরু হচ্ছে আইপিএল। টেস্ট স্কোয়াডে থাকায় সানরাইজার্স হায়দরাবাদের হয়ে আইপিএলের প্রথম কয়েকটি ম্যাচ খেলতে পারবেন না হাসারাঙ্গা। এই মৌসুমে তাকে ১.৫ কোটি রুপিতে দলে নিয়েছিল হায়দরাবাদ।

শ্রীলংকা স্কোয়াড 

ধনঞ্জয়া ডি সিল্ভা, কুশল মেন্ডিস, দিমুথ করুনারত্নে, নিশান মাদুশকা, অ্যাঞ্জেলো ম্যাথিউস, দীনেশ চান্ডিমাল, সাদিরা সামারাবিক্রমা, কামিন্দু মেন্ডিস, লাহিরু কুমারা, ওয়ানিন্দু হাসারাঙ্গা, প্রাবাথ জয়াসুরিয়া, রমেশ মেন্ডিস, নিশান পেরিস, কাসুন রাজিথা, বিশ্ব ফার্নান্দো, লাহিরু কুমারা, চামিকা গুনাসেকারা।

বাংলাদেশ ও শ্রীলংকার মধ্যকার সিরিজের সবকটি ম্যাচ সরাসরি সম্প্রচার করছে দেশের সবচেয়ে জনপ্রিয় স্যাটেলাইট টেলিভিশন জিটিভি এবং অনলাইন প্ল্যাটফর্ম র‍্যাবিটহোলবিডি

সারাবাংলা/এফএম

অবসর টেস্ট বাংলাদেশ-শ্রীলংকা সিরিজ হাসারাঙ্গা


বিজ্ঞাপন
সর্বশেষ

ধানমন্ডি থেকে গ্রেফতার শাজাহান খান
৬ সেপ্টেম্বর ২০২৪ ০২:৪৫

সম্পর্কিত খবর