Thursday 05 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

আশ্রয়ণ প্রকল্পের ঘরে মিলল গৃহবধূর মরদেহ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট
২১ মার্চ ২০২৪ ১৫:৪৮

দিনাজপুর: দিনাজপুরের ঘোড়াঘাটে সরকারি আশ্রয়ণ প্রকল্পের ঘর থেকে এক গৃহবধূর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। পরিবারের দাবি, তিনি আত্মহত্যা করেছেন।

বৃহস্পতিবার (২১ মার্চ) সকালে উপজেলার ২ নম্বর পালশা ইউনিয়নের আন্দিয়া পুকুরপাড় গ্রামের ঘর থেকে তার ঝুলন্ত মরদেহ উদ্ধার করা হয়।

গৃহবধূর নাম আয়েশা বেগম (২৭)। তিনি ওই ইউনিয়নের আন্দিয়া পুকুরপাড় গ্রামের রবিউল ইসলামের স্ত্রী।

প্রতিবেশিরা জানান, গ্রামটিতে সরকারি আশ্রয়ণ প্রকল্পের ঘরে দীর্ঘদিন থেকে বসবাস করছিলেন আয়েশা। আজ সকালে ওই গ্রামেই নতুন করে নির্মাণাধীন আরও একটি আশ্রয়ণ প্রকল্পের ঘরের তীরের সঙ্গে ওড়না ফাঁস দেওয়া মরদেহ দেখতে পায় গ্রামবাসী। পরে তারা থানায় খবর দিলে পুলিশ এসে মরদেহটি উদ্ধার করে।

আয়েশার স্বামী রবিউল বলেন, আমার স্ত্রী দীর্ঘদিন থেকে মানসিক রোগে ভুগছিলেন। নানা রকমের রোগ লেগেই থাকত। চিকিৎসা করেও কোনো সুফল মিলছে না। তার মাথার সমস্যা থাকায় তিনি আত্মহত্যা করেছেন।

ঘোড়াঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসাদুজ্জামান আসাদ বলেন, মরদেহের সুরতহাল রিপোর্ট তৈরি করা হয়েছে। সকল আলামত থেকে বোঝা যায় এটি আত্মহত্যা। পরিবারের পক্ষ থেকে কোনো অভিযোগ না থাকায় আইনগত প্রক্রিয়া শেষে মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। এ ঘটনায় থানায় একটি অপমৃত্যের মামলা করা হয়েছে।

সারাবাংলা/ইআ

গৃহবধূর মরদেহ উদ্ধার


বিজ্ঞাপন
সর্বশেষ

ধানমন্ডি থেকে গ্রেফতার শাজাহান খান
৬ সেপ্টেম্বর ২০২৪ ০২:৪৫

সম্পর্কিত খবর