Wednesday 11 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

হানিফের বাস খাদে পড়ে ১ যাত্রী নিহত, আহত ১০

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট
২২ মার্চ ২০২৪ ০৮:৫৫

বরিশাল: ঢাকা-বরিশাল মহাসড়কের গৌরনদীতে হানিফ পরিবহনের একটি বাস নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে একজন নারী যাত্রী নিহত হয়েছেন। এ ঘটনায় গুরুতর আহত হয়েছেন আরও ১০ জন।

আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ (শেবাচিম) হাসপাতালে ভর্তি করা হয়েছে। বৃহস্পতিবার (২১ মার্চ) রাত ১০টার দিকে গৌরনদী উপজেলার মাহিলাড়া ইউনিয়নের অশোকাঠি নামক এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

স্থানীয়রা জানায়, ঢাকা থেকে যাত্রী নিয়ে হানিফ পরিবহনের একটি বাস বরিশালের দিকে যাচ্ছিল। বেপরোয়া গতির বাসটি মাহিলাড়ায় পৌঁছালে নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পাশে খাদে পড়ে যায়। এ সময় বাসে থাকা কয়েকজন যাত্রী আহত হন। তাদের মধ্যে একজন নিহত হন।

গৌরনদী থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনোয়ার হোসেন বলেন, দুর্ঘটনার পর মহাসড়কে যান চলাচল স্বাভাবিক করা হয়েছে। নিহত ব্যক্তির নাম-পরিচয় জানা যায়নি। বাসটি উদ্ধারে ফায়ার সার্ভিস ও পুলিশ কাজ করছে।

শেবাচিম হাসপাতালের জরুরি বিভাগে কর্তব্যরত চিকিৎসক জানান, দুর্ঘটনার পর এখন পর্যন্ত সাতজন ভর্তি হয়েছেন। এর মধ্যে ছয়জন পুরুষ ও একজন নারী ভর্তি আছেন। আহতদের শরীরের বিভিন্ন অংশে আঘাত রয়েছে। তাদের সার্জারি ও অর্থপেডিক্স বিভাগে ভর্তি করা হয়েছে।

সারাবাংলা/জিএমএস/এনএস

গৌরনদী টপ নিউজ বরিশাল হানিফ পরিবহন


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর