Friday 06 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

সাংবাদিকের ওপর হামলায় অভিযুক্ত ছাত্রলীগ নেতাকে বহিষ্কার

ঢাবি করেসপন্ডেন্ট
২৩ মার্চ ২০২৪ ০২:০৭

বহিষ্কৃত ইমরুল রুদ্র। ছবি: সংগৃহীত

দৈনিক সময়ের আলোর নিজস্ব প্রতিবেদক সাব্বির আহমেদের ওপর হামলার ঘটনায় অভিযুক্ত তিতুমীর কলেজ শাখার সহসম্পাদক এস এম ইমরুল রুদ্রকে বহিষ্কার করেছে ছাত্রলীগ।

শুক্রবার (২২ মার্চ) দিবাগত মধ্যরাতের পর তথা শনিবার (২৩ মার্চ) প্রথম প্রহরে এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে। ছাত্রলীগের উপদফতর সম্পাদক মুজিবুল বাশার বিজ্ঞপ্তিতে সই করেছেন।

বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় নির্বাহী সংসদের জরুরি সিদ্ধান্ত অনুযায়ী জানানো যাচ্ছে যে শৃঙ্খলা পরিপন্থি ও সংগঠনবিরোধী কার্যকলাপে জড়িত হওয়ার অভিযোগে ইমরুল রুদ্রকে বাংলাদেশ ছাত্রলীগ থেকে বহিষ্কার করা হলো।

আরও পড়ুন- সাংবাদিকের ওপর হামলা, অভিযুক্ত তিতুমীর কলেজ ছাত্রলীগ

বিজ্ঞপ্তিতে ‘শৃঙ্খলা পরিন্থিতি ও সংগঠনবিরোধী কার্যকলাপে’র কোনো বিবরণ দেওয়া হয়নি। তবে শুক্রবার সন্ধ্যায় সাংবাদিক সাংবাদিক সাব্বিরের ওপর হামলায় ইমরুল রুদ্র সরাসরি জড়িত ছিলেন বলে অভিযোগ ওঠে।

আহত সাংবাদিক সাব্বির আহমেদ গুরুতর জখম হয়ে বর্তমানে রাজধানীর শহীদ সোহরাওয়ার্দী হাসপাতালে ভর্তি রয়েছেন। হামলায় তার মাথা ও শরীরের বিভিন্ন অংশ রক্তাক্ত হয়েছে।

এর আগে শুক্রবার বিকেলে ইফতার মাহফিল থেকে অফিসে যাওয়ার পথে তিতুমীর কলেজের আক্কাছুর রহমান আঁখি হলের সামনের প্রধান সড়কে হামলার শিকার হন সাব্বির। তিনি তিতুমীর কলেজ সাংবাদিক সমিতির সাবেক সভাপতি।

সাব্বির ও তার বন্ধুরা জানান, শুক্রবার তিতুমীর কলেজের নিজ বিভাগের ইফতার মাহফিলে যোগ দিতে গিয়েছিলেন সাব্বির। সেখানে কলেজ ছাত্রলীগের নেতা ইমরুল রুদ্র তার সঙ্গে দেখা করেন। ইফতার শেষে আক্কাসুর রহমান আঁখি হলের নেতাকর্মীদের নিয়ে সাব্বিরের ওপর অতর্কিত হামলা করেন রুদ্র।

একটি ফেসবুক পোস্টকে কেন্দ্র করে তিতুমীর কলেজ ছাত্রলীগের সভাপতি রিপন মিয়া ও সাধারণ সম্পাদক মাহমুদুল হক জুয়েল মোড়লের নেতৃত্বে ইমরুল রুদ্র এই হামলা করেন বলে অভিযোগ রয়েছে।

রিপন মিয়ার মোবাইল নম্বরটি বন্ধ পাওয়ায় এ বিষয়ে তার মন্তব্য জানা যায়নি। অন্যদিকে ছাত্রলীগের কেন্দ্রীয় সভাপতি ও সাধারণ সম্পাদক জানিয়েছিলেন, হামলায় সংগঠনের কেউ জড়িত থাকলে তার বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে। এর কয়েক ঘণ্টা পরই ইমরুল রুদ্রকে বহিষ্কার করা হলো ছাত্রলীগ থেকে।

সারাবাংলা/আরআইআর/টিআর

ছাত্রলীগ নেতা ছাত্রলীগ নেতা বহিষ্কার টপ নিউজ তিতুমীর কলেজ ছাত্রলীগ সাংবাদিকের ওপর হামলা


বিজ্ঞাপন
সর্বশেষ

কুষ্টিয়া থেকে সব রুটে বাস চলাচল বন্ধ
৬ সেপ্টেম্বর ২০২৪ ১২:২৮

সম্পর্কিত খবর