Sunday 29 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

অনাগত সন্তানের মুখ দেখা হলো না সুজনের, সড়কে গেল প্রাণ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট
২৯ মার্চ ২০২৪ ১৩:০৪

টাঙ্গাইল: টাঙ্গাইলের সখীপুরে ট্রাকের ধাক্কায় সজিবুল ইসলাম ওরফে সুজন (২৮) এক ব্যবসায়ী নিহত হয়েছেন। বৃহস্পতিবার (২৯ মার্চ) রাতে উপজেলার তক্তারচালা বাজার এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত সুজন উপজেলার বড়চওনা গ্রামের অবসরপ্রাপ্ত সেনাসদস্য আবদুল বাসেদের ছেলে। বড়চওনা বাজারে সুজনের অনলাইন শপ নামের একটি জুতার দোকান ছিল।

জানা যায়, লেখাপড়া শেষে উদ্যোক্তা হয়ে ব্যবসায় মন দেন সুজন। ঈদকে সামনে রেখে নিজ দোকানের জন্য জুতা কিনতে মোটরসাইকেলে ঢাকায় গিয়েছিলেন। বাড়িতে তার আটমাসের অন্তঃসত্ত্বা স্ত্রী রয়েছে।

বড়চওনা ইউনিয়ন পরিষদের (ইউপি) ৮ নম্বর ওয়ার্ডের সদস্য মিজানুর রহমান জানান, ঈদ উপলক্ষে তার দোকানে বিক্রির জন্য বৃহস্পতিবার (২৮ মার্) সকালে মোটরসাইকেলে ঢাকায় গিয়েছিলেন পাইকারি মূল্যে জুতা কেনার জন্য। ফেরার পথে রাত সাড়ে আটটার দিকে উপজেলার তক্তারচালা বাজারে পৌঁছালে বিপরীত দিক থেকে আসা একটি ট্রাক তাকে ধাক্কা দেয়। এতে সজিবুল ঘটনাস্থলেই নিহত হন।

সুজনের বাবা আবদুল বাসেত আহাজারি করে বলেন, সজিবুলের স্ত্রী আটমাসের অন্তঃসত্ত্বা। কিছুদিন পরেই ফুটেফুটে সন্তান দুনিয়ায় আসবে কিন্তু আমার বাবা (সজিবুল) প্রিয় সন্তানের মুখ দেখে যেতে পারল না। আল্লাহ গো তুমি একি করলে!

জুয়েল শিকদার নামে সুজনের এক ভাগনে ফেসবুক পোস্টে লিখেছেন, ‘মামা সব সময় এতিমদের জন্য কাজ করতেন। তাদের সাহায্য–সহযোগিতা করতেন। তাদের খাবার দিতেন। ছয় দিন আগেও তিনি এতিমদের খাওয়াইছেন। তিনি কি জানতেন তার সন্তান এতিম হয়ে দুনিয়াতে আসবে?

পারিবারিক সূত্র জানায়, শুক্রবার বেলা ১১টার দিকে বড়চওনা বাজার কেন্দ্রীয় জামে মসজিদ মাঠে জানাজা অনুষ্ঠিত হয়। তাকে পারিবারিক কবরস্থানে দাফন করা হবে।

বিজ্ঞাপন

সারাবাংলা/এনইউ

টপ নিউজ

বিজ্ঞাপন
সর্বশেষ

কোস্ট গার্ডের নতুন ডিজি জিয়াউল হক
২৯ সেপ্টেম্বর ২০২৪ ১১:৩২

সম্পর্কিত খবর