Friday 06 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

বিদ্যুতের খুঁটিতে বাসের ধাক্কায় স্পেশাল ব্রাঞ্চের কর্মী নিহত

স্টাফ করেসপন্ডেন্ট
২৯ মার্চ ২০২৪ ১৯:৫০

ঢাকা: রাজধানীর বকশিবাজারে যাত্রীবাহী বাস বিদ্যুতের খুঁটির সঙ্গে ধাক্কা লেগেছে। এতে বাসের গ্লাস ভেঙে স্পেশাল ব্রাঞ্চের সিভিল স্টাফ তোফাজ্জল হোসেন (৩০) নামে এক যাত্রীর মৃত্যু হয়েছে।

শুক্রবার (২৯ মার্চ) বিকাল ৫টার দিকে বকশিবাজার ফজলে রাব্বি হলের সামনের সড়কে চলন্ত বাসে এই ঘটনা ঘটে। পরে রক্তাক্ত অবস্থায় বাসযাত্রীরা ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক সন্ধ্যা পৌনে ৬টার দিকে তাকে মৃত ঘোষণা করেন।

বাস যাত্রী মুশফিকুর রহমান জানান, ঠিকানা পরিবহন নামে একটি যাত্রীবাহী বাসের যাত্রী ছিলেন ওই ব্যক্তি। বাসের পেছনে সিটে বসা ছিল সে। বাসটি সাইনবোর্ডের দিকে যাচ্ছিল। বকশিবাজারের ফজলে রাব্বি হলের সামনের রাস্তায় থাকা একটি বৈদ্যুতিক খুঁটির সঙ্গে বাসের পিছন দিকে ধাক্কা লাগে। এতে বাসের গ্লাস ভেঙে ওই ব্যক্তির উপরে পড়ে গুরুতর আহত হয় তিনি। দ্রুত তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে মারা যান তিনি।

হাসপাতালে তোফাজ্জল হোসেনের বন্ধু ইমরুল হাসান বলেন, ‘স্পেশাল ব্রাঞ্চের সিভিল স্টাফ (রির্পোর্টার) ছিল সে। তাদের বাড়ি কিশোরগঞ্জ জেলার তাড়াইল উপজেলার কোনাভাওয়াল গ্রামে। বর্তমানে স্ত্রী ও এক সন্তানকে নিয়ে মুগদার মান্ডায় ভাড়া থাকতো তোফাজ্জল।’

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের পুলিশ ক্যাম্পে ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া জানান, বকশিবাজার বাসের ভিতর থেকে অন্য যাত্রীরা রক্তাক্ত অবস্থায় একজনকে হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। মৃতদেহ ময়নাতদন্তের জন্য মর্গে রাখা হয়েছে।

সারাবাংলা/এসএসআর/এমও

টপ নিউজ বাসের ধাক্কা স্পেশাল ব্রাঞ্চ


বিজ্ঞাপন
সর্বশেষ

৯০০তম গোলে ইতিহাস গড়লেন রোনালদো
৬ সেপ্টেম্বর ২০২৪ ০৯:০৪

সম্পর্কিত খবর