Sunday 29 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

কর্ণফুলীতে ট্রলারে আগুন, নিখোঁজ জেলের লাশ উদ্ধার

স্টাফ করেসপন্ডেন্ট
৩০ মার্চ ২০২৪ ১৮:৩২

চট্টগ্রাম ব্যুরো: চট্টগ্রামের কর্ণফুলী নদীতে মাছ ধরার ট্রলারে আগুন লাগার ঘটনায় নিখোঁজ এক জেলের অর্ধগলিত লাশ উদ্ধার করেছে পুলিশ। শনিবার (৩০ মার্চ) সকালে পতেঙ্গা থানার ওয়াটার বাস টার্মিনাল এলাকার কর্ণফুলী নদীর তীর থেকে তার লাশ উদ্ধার করা হয়।

নিহত আবদুল জলিল (৪০) মহেশখালী পৌরসভার ঘোনারপাড়া এলাকার আবদুল গফুরের ছেলে। তিনি একই এলাকার আনছারুল করিমের মালিকানায় থাকা মাছ ধরার ট্রলারের শ্রমিক ছিলেন।

বিজ্ঞাপন

পতেঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কবিরুল ইসলাম সারাবাংলাকে জানান, বৃহস্পতিবার (২৮ মার্চ) দুপুরে মাছ ধরার ট্রলারে আগুন লাগার ঘটনায় জলিল নিখোঁজ ছিলেন। কিন্তু ওই ঘটনার পর জলিলের পরিবারের পক্ষ থেকে কোনো জিডি করা হয়নি। পুলিশকে এ বিষয়ে অবহিত না করে পরিবারের লোকজন কর্ণফুলীর নদীর বিভিন্ন জায়গায় জলিলের খোঁজ করছিলেন।

পুলিশের এ কর্মকর্তা জানান, শনিবার সকালে বাটারফ্লাই মোড়সংলগ্ন ওয়াটার বাস টার্মিনাল পূর্ব পাশে কর্ণফুলী নদীর তীরে জলিলের লাশ দেখতে পেয়ে স্থানীয়রা পুলিশকে খবর দেয়। পরে পুলিশ গিয়ে তার অর্ধগলিত মরদেহ উদ্ধার করে। জলিলের বড় ভাই আবদুল আজিম তার লাশ শনাক্ত করেন। সুরতাহাল শেষে মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

গত বৃহস্পতিবার দুপুরে পতেঙ্গা থানার ১৫ নম্বর ঘাট এলাকায় একটি মাছ ধরার ট্রলারে আগুন ধরে। এ ঘটনায় চার জেলে দগ্ধ এবং দুইজন সামান্য আহত হন। পরে তাদের উদ্ধার করে চিকিৎসার জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

সারাবাংলা/আইসি/এমও

কর্ণফুলী টপ নিউজ ট্রলারে আগুন লাশ উদ্ধার

বিজ্ঞাপন
সর্বশেষ

উর্মিলার সংসার ভেঙে যাওয়ার কারণ
২৮ সেপ্টেম্বর ২০২৪ ২১:০২

নতুন পরিচয়ে কুসুম সিকদার
২৮ সেপ্টেম্বর ২০২৪ ২০:৫৭

সম্পর্কিত খবর