Sunday 29 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

বিএনপি নেতা সোহেল কারাগারে

স্টাফ করেসপন্ডেন্ট
৩১ মার্চ ২০২৪ ১৪:৫৫

ঢাকা: রাজধানীর পল্টন ও নিউ মার্কেট থানার তিন মামলায় দণ্ডপ্রাপ্ত বিএনপির যুগ্ম মহাসচিব হাবিব উন নবী খান সোহেলের জামিন আবেদন নামঞ্জুর করে তাকে কারাগারে পাঠিয়েছেন আদালত।

রোববার (৩১ মার্চ) ঢাকা মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট মো. মইনুল ইসলামের আদালতে আত্মসমর্পণ করে জামিন আবেদন করলে আদালত সোহেলকে কারাগারে পাঠানোর আদেশ দেন।

আদেশের বিষয়টি সারাবাংলাকে নিশ্চিত করেছেন সোহেলের আইনজীবী সৈয়দ জয়নাল আবেদীন মেজবাহ।

তিনি বলেন, রাজধানীর পল্টন থানার পৃথক দুই মামলায় সোহেলকে দুই বছর করে চার বছরের কারাদণ্ড ও নিউমার্কেট থানার অপর এক মামলায় দেড় বছরের কারাদণ্ডের আদেশ দিয়েছিলেন আদালত। গতবছর সোহেলকে এই সাজা দেন আদালত।

আজ তিনি আদালতে আত্মসমর্পণ করে এই তিন মামলায় জামিন আবেদন করেন। শুনানি শেষে আদালত সোহেলের জামিন আবেদন নামঞ্জুর করে তাকে কারাগারে পাঠানোর আদেশ দেন।

মামলার বিবরণে জানা যায়, পুলিশের কর্তব্যকাজে বাধা দেওয়ার অভিযোগ রাজধানীর পল্টন থানায় ২০১৭ সালের অক্টোবরে একটি ও ২০১৮ সালের ফেব্রুয়ারিতে আরেকটি মামলা করা হয়। ২০২৩ সালে এই দুই মামলায় তাকে চার বছরের কারাদণ্ডের আদেশ দেন ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট।

এ ছাড়া ২০১৫ সালের জানুয়ারিতে নিউমার্কেট থানায় পুলিশের কর্তব্যকাজে বাধা দেওয়ার অভিযোগে দায়ের করা মামলায় গত বছর সোহেলকে দেড় বছরের কারাদণ্ড দেন আদালত।

আরও পড়ুন: সোহেলকে কারাগারে পাঠানোয় ফখরুলের উদ্বেগ

সারাবাংলা/কেআইএফ/ইআ

কারাগারে টপ নিউজ বিএনপি নেতা সোহেল

বিজ্ঞাপন
সর্বশেষ

উর্মিলার সংসার ভেঙে যাওয়ার কারণ
২৮ সেপ্টেম্বর ২০২৪ ২১:০২

নতুন পরিচয়ে কুসুম সিকদার
২৮ সেপ্টেম্বর ২০২৪ ২০:৫৭

সম্পর্কিত খবর