Friday 06 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

রাজধানীতে ইজিবাইকের ধাক্কায় মাদরাসা শিক্ষার্থী নিহত

স্টাফ করেসপন্ডেন্ট
৬ এপ্রিল ২০২৪ ১০:০২

ঢাকা: রাজধানীর ডেমড়া কোনাপাড়ায় ইজিবাইকের ধাক্কায় সাব্বির হোসেন (৯) মাদরাসা শিক্ষার্থী নিহত হয়েছে।

শুক্রবার (৫ এপ্রিল) সন্ধ্যা সাড়ে ৬টার দিকে কোনাপাড়া মুরগির ফার্মের সামনে এ দুর্ঘটনা ঘটে। পরে মুমূর্ষ অবস্থায় স্বজনরা সাব্বিরকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে আসলে চিকিৎসক রাত ১০টার দিকে তাকে মৃত ঘোষণা করেন।

হাসপাতালে শিশুটির চাচা মো. আনিসুর রহমান জানান, তাদের বাড়ি বরিশাল জেলার হিজলা উপজেলার খুন্নাগোবিন্দপুর গ্রামে। বর্তমানে ডেমড়া কোনাপাড়া পশ্চিম শান্তিবাগ এলাকায় থাকেন। সাব্বির স্থানীয় একটি মাদরাসায় পড়ত। তিন ভাই ও দুই বোনের মধ্যে সাব্বির ছিল ছোট।

তিনি আরও জানান, সাব্বিরের বাবা নাসির উদ্দিন এলাকায় চায়ের দোকান করে। সন্ধ্যার দিকে বাসার কিছুটা দূরে কোনাপাড়া মুরগির ফার্মের সামনে রাস্তা পার হচ্ছিল সাব্বির। এসময় ইজিবাইকের ধাক্কায় গুরুতর আহত হয়। পরে তাকে হাসপাতালে নিয়ে আসলে মারা যায়।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে বলেন, মরদেহ ময়নাতদন্তের জন্য মর্গে রাখা হয়েছে।

এদিকে কোনাপাড়া পুলিশ ফাঁড়ির ইনচার্জ উপপরিদর্শক (এসআই) সোহেল রানা জানান, ঘটনার সংবাদ পেয়ে ঘটনাস্থল থেকে ইজিবাইক জব্দ ও তার চালককে আটক করা হয়েছে। আইনুযায়ী ব্যবস্থা নেওয়া হবে।

সারাবাংলা/এসএসআর/এনএস

ডেমড়া মাদরাসা শিক্ষার্থী নিহত


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর