Friday 06 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

ছেলেকে বাঁচাতে গিয়ে আহত বাবা, গ্রেফতার ৩

স্পেশাল করেসপন্ডেন্ট
৯ এপ্রিল ২০২৪ ১৪:২৯

চট্টগ্রাম ব্যুরো: চট্টগ্রাম নগরীতে ছেলেকে বাঁচাতে গিয়ে চিকিৎসকের উঠতি বয়সের তরুণদের হামলার শিকার হওয়ার ঘটনায় তিনজনকে গ্রেফতার করা হয়েছে।

নোয়াখালী থেকে সোমবার (৮ এপ্রিল) রাতে তাদের গ্রেফতার করা হয়েছে বলে আকবর শাহ থানা পুলিশ জানিয়েছে।

আকবর শাহ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গোলাম রব্বানী সারাবাংলাকে বলেন, ‘তিনজনকে আমরা নোয়াখালী থেকে গ্রেফতার করেছি। এরা হামলায় অংশ নিয়েছিল। মামলা হওয়ার পর তিনজন পালিয়ে চট্টগ্রাম ছেড়ে যায়। ঘটনায় জড়িত অন্যদের গ্রেফতারের চেষ্টা চলছে।’

হামলায় জড়িত বাকিদের গ্রেফতারের স্বার্থে তিনজনের নাম প্রকাশ করেননি ওসি রব্বানী।

গত শুক্রবার (৫ এপ্রিল) বিকেলে নগরীর আকবর শাহ থানার ফিরোজ শাহ কলোনি এলাকায় হামলার শিকার হন দন্ত চিকিৎসক কোরবান আলী (৬০)। তিনি নগরীর একটি বেসরকারি হাসপাতালের নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) চিকিৎসাধীন আছেন। তার বাসা ফিরোজ শাহ কলোনিতে। ষোলশহর দুই নম্বর গেইট এলাকায় তার একটি ডেন্টাল ক্লিনিক আছে বলে পুলিশ জানিয়েছে।

আরও পড়ুন: ছেলেকে বাঁচাতে গিয়ে হামলায় আহত বাবা ‘মৃত্যুর মুখে’

দু’মাস আগে কয়েকজন স্কুলছাত্রকে মারধর করতে দেখে ৯৯৯-এ ফোন করে পুলিশ ডেকে আনার ঘটনায় কোরবান আলীর ছেলে আলী রেজার সঙ্গে বিরোধ হয় এলাকার উঠতি বয়সী কিছু তরুণের। সেই বিরোধের জেরে গত শুক্রবার বিকেলে তাকে মারধর করতে দেখে ছেলেকে বাঁচাতে ছুটে যান কোরবান আলী। এসময় তার ওপর হামলা হয়। তিনি মাথায় গুরুতর আঘাত পান। এ ঘটনায় আকবর শাহ থানায় মামলা দায়ের হয়।

আলী রেজার অভিযোগ, হামলাকারীরা সবাই সাবেক ছাত্রলীগ নেতা গোলাম রসুল নিশানের অনুসারী কিশোর গ্যাংয়ের সদস্য।

আকবর শাহ এলাকার বাসিন্দা গোলাম রসুল নিশান চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সহ-সভাপতি ছিলেন। চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আ জ ম নাছির উদ্দীনের অনুসারী হিসেবে তিনি পরিচিত।

সারাবাংলা/আরডি/এনএস

আকবর শাহ থানা টপ নিউজ


বিজ্ঞাপন
সর্বশেষ

সালমান শাহ্‌ স্মরণে মিলাদ মাহফিল
৬ সেপ্টেম্বর ২০২৪ ২০:০৩

নাফ নদীর মোহনায় ২ শিশুর মরদেহ উদ্ধার
৬ সেপ্টেম্বর ২০২৪ ১৯:৪৯

সম্পর্কিত খবর