Thursday 05 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

ডেমরায় মাইক্রোবাসের ধাক্কায় মোটরসাইকেল আরোহীর মৃত্যু

স্টাফ করেসপন্ডেন্ট
১১ এপ্রিল ২০২৪ ২৩:০০

মোটরসাইকেল দুর্ঘটনা [প্রতীকী ছবি]

ঢাকা: রাজধানীর ডেমড়া বাঁশেরপুল এলাকায় মাইক্রোবাসের ধাক্কায় মোটরসাইকেল আরোহী চঞ্চল মিয়া (২৮) নামে এক যুবক মারা গেছে। এই ঘটনায় মোঃ শাহ আলম (২৪) নামে আরেক যুবক আহত হয়েছে।

বৃহস্পতিবার (১১এপ্রিল) সন্ধ্যা সাড়ে ৬টার দিকে ঘটনাটি ঘটে। আহত অবস্থায় ডেমড়া থানা পুলিশ তাদের দুজনকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসে। চিকিৎসাধীন অবস্থায় চঞ্চল মিয়া (২৮) রাত সোয়া ১০টার দিকে মারা যায়।

ডেমড়া থানার উপ পরিদর্শক (এসআই) রাজিব দাস সনেট জানান, সন্ধ্যার দিকে দুইজন মোটরসাইকেল যোগে যাওয়ার সময় একটি মাইক্রোবাসের সঙ্গে ধাক্কায় ছিটকে পড়ে গুরুতর আহত হয়। খবর তাদের দুজনকে ঢাকা মেডিকেলে নেওয়া হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় মারা যায় চঞ্চল। আহত শাহ আলম জরুরী বিভাগে চিকিৎসাধীন রয়েছেন।

এসআই আরও জানান, ঘটনাস্থল থেকে লোকজনের কাছ থেকে জানতে পেরেছি মোটরসাইকেল নিয়ে তারা দুজন রংসাইডে ছিলেন। এ সময় দ্রুত গতির একটি মাইক্রোবাসের ধাক্কায় ছিটকে পড়ে যান।

হাসপাতালে মৃত চঞ্চলের খালাতো ভাই আবু বকর সিদ্দিক জানান, তাদের বাড়ি নারায়ণগঞ্জ জেলার রুপগঞ্জ থানার রসুলপুর গ্রামে। চঞ্চলের বাবার নাম হারুন মিয়া। চঞ্চল এলাকায় কাপড়ের ব্যবসা করতো। তার ঘরে তিন সন্তান রয়েছে।

সারাবাংলা/এসএসআর/একে

ডেমরা ঢাকা মেডিকেল মোটরসাইকেল আরোহী


বিজ্ঞাপন
সর্বশেষ

ধানমন্ডি থেকে গ্রেফতার শাজাহান খান
৬ সেপ্টেম্বর ২০২৪ ০২:৪৫

সম্পর্কিত খবর