Thursday 05 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

পৃথক দুর্ঘটনায় ২ মোটরসাইকেল আরোহী নিহত, আহত ২

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট
১৪ এপ্রিল ২০২৪ ১৭:৩৬

চুয়াডাঙ্গায়: জেলার আলমডাঙ্গা ও সদর উপজেলায় পৃথক দুটি দুর্ঘটনায় দুই কিশোর নিহত হয়েছে। দুর্ঘটনায় আহত হয়েছেন এক কলেজছাত্রীসহ দু’জন।

রোববার (১৪ এপ্রিল) সকাল ৬টার দিকে আলমডাঙ্গা উপজেলার পারলক্ষ্মীপুর গ্রামে এবং বেলা ১১টায় সদর উপজেলার আকুন্দবাড়ীয়া-জীবননগর সড়কের সিংনগর গ্রামের মাঝামাঝি স্থানে দুর্ঘটনা দুটি ঘটে।

চুয়াডাঙ্গার দুর্ঘটনায় নিহতরা হলেন- বুড়া গ্রামের সেন্টুর মিয়ার ছেলে খালিদ হোসেন (১৭) ও একই গ্রামের আরিফ হোসেনের ছেলে তামিম হোসেন (১৭)। এ সময় আহত হয়েছে সজিব (১৬)। হতাহতরা সম্পর্কে চাচাতো ভাই। এ ছাড়া, সদর উপজেলায় সড়ক দুর্ঘটনায় দর্শনা সরকারি কলেজের শিক্ষার্থী রিপা ওরফে রিংকি গুরুতর আহত হয়েছেন। তাকে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

আলমডাঙ্গা থানার অফিসার ইনচার্জ (ওসি) শেখ গণি মিয়া বলেন, ‘রোববার সকালে কৃষকরা মাঠে যাওয়ার পথে চুয়াডাঙ্গার আলমডাঙ্গা উপজেলার পারলক্ষ্মীপুর গ্রামীণ সড়কে তিন জনকে পড়ে থাকতে দেখে পুলিশে খবর দেয়। ঘটনাস্থলে গিয়ে পুলিশ দু’জনকে মৃত অবস্থায় এবং একজনকে আহত অবস্থায় উদ্ধার করে। এর পর আহত কিশোরকে উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে নেওয়া হয়।’

তিনি বলেন, ‘দ্রুতগতির মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সঙ্গে ধাক্কা লেগে তিন জন হতাহত হয়েছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। মরদেহের সুরতহাল প্রতিবেদন তৈরি করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। পরবর্তী সময়ে আইন অনুযায়ী ব্যবস্থা নেওয়া হবে।’

এ ছাড়া, একই দিন বেলা ১১টার দিকে সদর উপজেলার আকুন্দবাড়ীয়া-জীবননগর সড়কের সিংনগর গ্রামের মাঝামাঝি স্থানে দুটি দ্রুতগতির মোটরসাইকেল দুর্ঘটনায় রিপা নামের এক কলেজছাত্রী আহত হয়েছেন। তার অবস্থা আশঙ্কাজনক হওয়ায় উন্নত চিকিৎসার জন্য চুয়াডাঙ্গা সদর হাসপাতাল থেকে ঢাকায় পাঠানো হয়েছে বলে জানা গেছে।

প্রত্যক্ষদর্শীর বরাত দিয়ে আহত কলেজছাত্রী রিপার মামা গাড়িচালক আব্দুল আলিম জানান, সিংনগর গ্রামে দুটি দ্রুতগতির মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে রিপা আহত হন। এ সময় মোটরসাইকেল আরোহীরাও সামান্য হয়েছে। তবে দুর্ঘটনা কবলিত মোটরসাইকেল নিয়ে তারা পালিয়ে গেছে। সেজন্য তাদের নাম-পরিচয় জানা যায়নি। এমনকি মেয়েটি কার মোটরসাইকেলে চেপে দুর্ঘটনার শিকার হয়েছেন তাও জানা যায়নি।

চুয়াডাঙ্গা সদর হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক জুবাইদা জয়া বলেন, ‘কলেজছাত্রী রিপার মাথায় আঘাত পেয়েছেন। সে কারণে তাকে ঢাকায় পাঠানো হয়েছে।’

সারাবাংলা/পিটিএম

টপ নিউজ মোটরসাইকেল দুর্ঘটনা হতাহত


বিজ্ঞাপন
সর্বশেষ

ধানমন্ডি থেকে গ্রেফতার শাজাহান খান
৬ সেপ্টেম্বর ২০২৪ ০২:৪৫

সম্পর্কিত খবর