Thursday 05 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

ট্রাকচাপায় ১৪ জনের মৃত্যু: চালক ও সহকারী গ্রেফতার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট
১৭ এপ্রিল ২০২৪ ২০:০৫

বরিশাল: ঝালকাঠি সদর উপজেলার গাবখান সেতুর টোলপ্লাজায় তিনটি অটোরিকশা ও একটি প্রাইভেটকারকে চাপা দিয়ে ১৪ জনের মৃত্যুর ঘটনায় ট্রাকের চালক ও তার সহকারীকে গ্রেফতার করেছে পুলিশ।

বুধবার (১৭ এপ্রিল) বিকেলে ঝালকাঠির পুলিশ সুপার আফরুজুল হক টুটুল বিষয়টি নিশ্চিত করেছেন। এর আগে দুপুর দুপুর ২টার দিকে বরিশাল-পিরোজপুর আঞ্চলিক মহাসড়কের গাবখান ব্রিজের টোলপ্লাজায় ভয়াবহ এ দুর্ঘটনা ঘটে।

গ্রেফতার চালকের নাম আল আমিন হাওলাদার। তার বাড়ি ঝালকাঠি সদরের নবগ্রামে। আর সহকারী নাজমুল শেখ খুলনা সদরের বাসিন্দা।

পুলিশ সুপার আফরুজুল হক টুটুল জানান, বুধবার দুপুরে ঘটনার পরপরই চালক ও তার সহকারীকে গ্রেফতার করা হয়। আল আমিন নিয়মিত চালক ছিলেন না। তিনি বদলি চালক হিসেবে গাড়ি চালাচ্ছিলেন। খুলনা থেকে সিমেন্টের বস্তা নিয়ে নিজ বাড়ি যাচ্ছিলেন তিনি।

স্থানীয়রা জানায়, সিমেন্টবোঝাই ওই ট্রাকটি দুপুর ২টার দিকে ঝালকাঠির রাজাপুর থেকে বরিশালের দিকে যাচ্ছিল। গাবখান সেতু থেকে নামার সময় ট্রাকটি নিয়ন্ত্রণ হারিয়ে টোলপ্লাজায় অবস্থানরত একটি মাইক্রোবাস ও অটোরিকশাকে ধাক্কা দিয়ে খাদে পড়ে। এতে ট্রাকের ক্ষতি কম হলেও মাইক্রোবাস ও অটোরিকশাটি দুমড়ে-মুচড়ে যায়। ওই ট্রাকের নিচে চাপা পড়ে শিশু-নারীসহ ৭ জনের মৃত্যু হয়। পরে স্থানীয়রা ও ফায়ার সার্ভিসের কর্মীরা উদ্ধার অভিযান চালান। এসময় রক্তাক্ত অনেকগুলো দেহ উদ্ধার করা হয়।

ঝালকাঠির সিভিল সার্জন কর্মকর্তা এস এম জহিরুল ইসলাম বলেন, ঘটনাস্থলে ৭ জনের মৃত্যু হয়েছে। এছাড়া ঝালকাঠি সদর হাসপাতালে নেওয়ার পর আরও ৫ জন এবং আশঙ্কাজন অবস্থায় বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ (শেবাচিম) হাসপাতালে নেওয়ার পর আরও দুইজনের মৃত্যু হয়। নিহত ১৪ জনের মধ্যে ৭ জন পুরুষ, ৪ জন নারী ও ৩ জন শিশু রয়েছে।

সারাবাংলা/এমও

গ্রেফতার ট্রাকচাপায় ১৪ জনের মৃত্যু


বিজ্ঞাপন
সর্বশেষ

ধানমন্ডি থেকে গ্রেফতার শাজাহান খান
৬ সেপ্টেম্বর ২০২৪ ০২:৪৫

সম্পর্কিত খবর