Friday 06 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

শাহজাদপুরে ট্রাকের ধাক্কায় প্রাণ গেল রিকশাচালকের

স্টাফ করেসপন্ডেন্ট
২ মে ২০২৪ ০৯:২৬

ঢাকা: রাজধানীর গুলশান শাহজাদপুর এলাকায় ট্রাকের ধাক্কায় ইউসুফ (৪৫) নামে এক রিকশাচালক নিহত হয়েছেন।

বুধবার (১ মে) দিবাগত রাত সাড়ে ৩টার দিকে শাহজাদপুর বাঁশতলা এলাকায় এ দুর্ঘটনা ঘটে। গুরুতর আহত অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে যাওয়া হলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

আমিনুল ইসলাম নামে আরেক রিকশাচালক জানান, রাতে পুলিশের মাধ্যমে তারা খবর পান, শাহজাদপুর বাঁশতলা এলাকায় ইউসুফ সড়ক দুর্ঘটনায় গুরুতর আহত হয়েছেন। তাকে ঢাকা মেডিকেলে নেওয়া হয়েছে। পরে তিনি ও রিকশা গ্যারেজের মালিক ঢাকা মেডিকেলে গিয়ে ইউসুফকে মৃত অবস্থায় দেখতে পান।

আমিনুল বলেন, স্থানীয়দের মাধ্যমে জানতে পেরেছি, খালি রিকশা নিয়ে ইউসুফ যাচ্ছিল। এ সময় একটি ট্রাক ওই রিকশাকে ধাক্কা দেয়। ইউসুফ রিকশা থেকে ছিটকে পড়ে।

ইউসুফের বাড়ি শেরপুর জেলার শ্রীবরদী উপজেলার মোল্লাপাড়া গ্রামে। বাবা মৃত আব্দুস সালাম। বর্তমানে গুলশান নর্দ্দায় রিকশার গ্যারেজে থাকতেন তিনি। স্ত্রী ও দুই ছেলে-মেয়ে গ্রামের বাড়িতে থাকেন।

চিকিৎসকের বরাত দিয়ে রিকশাচালকের মৃত্যুর তথ্য নিশ্চিত করেছেন ঢামেক হাসপাতালে পুলিশ ক্যাম্পের ইনচার্জ পুলিশ পরিদর্শক মো. বাচ্চু মিয়া। তিনি বলেন, মরদেহটি ময়নাতদন্তের জন্য মর্গে রাখা হয়েছে। ঘটনাটি গুলশান থানা পুলিশ তদন্ত করছে।

সারাবাংলা/এসএসআর/টিআর

ট্রাকের ধাক্কা রিকশাচালক রিকশাচালক নিহত সড়ক দুর্ঘটনা


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর