Wednesday 11 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

গাজীপুরে ট্রেন দুর্ঘটনা: ৩ সদস্যের তদন্ত কমিটি

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট
৩ মে ২০২৪ ১৫:৫০

গাজীপুর: গাজীপুরের জয়দেবপুর স্টেশনে যাত্রীবাহী টাঙ্গাইল কমিউটার ট্রেনের সঙ্গে একটি তেলবাহী ট্রেনের মুখোমুখি সংঘর্ষের ঘটনায় তিন সদস্যের তদন্ত কমিটি গঠন করা হয়েছে।

গাজীপুরের জেলা প্রশাসক আবুল ফাতে মোহাম্মদ সফিকুল ইসলাম বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি বলেন, কেন দুর্ঘটনাটি ঘটেছে, কারও গাফিলতি আছে কিনা, এসব বিষয়ে জানতে অতিরিক্ত জেলা প্রশাসককে প্রধান করে তিন সদস্যের তদন্ত কমিটি গঠন করা হয়েছে। এই ঘটনার সাথে যদি কেউ জড়িত থাকে অবশ্যই তাদেরকে বিচারের আওতায় আনা হবে।

তিনি আরও বলেন, আগামী দুই দিনের মধ্যে তদন্ত প্রতিবেদন জমা দিতে বলা হয়েছে। ইতোমধ্যে উদ্ধারকারী ট্রেন ঢাকা থেকে এসে পৌঁছেছে। উদ্ধার কাজ শুরু হয়েছে।

এর আগে, শুক্রবার (৩ মে) সকাল ১১টার দিকে জয়দেবপুর স্টেশনের আউটার সিগন্যালের কাজীবাড়ি ছোট দেওড়া এলাকায় সংঘর্ষের ঘটনাটি ঘটে। এতে ঢাকার সঙ্গে উত্তরবঙ্গের ট্রেন যোগাযোগ বন্ধ রয়েছে। তবে দুর্ঘটনার কারণ ও হতাহতের পরিচয় জানা যায়নি। এ দুর্ঘটনায় আহত চারজনকে শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

আরও পড়ুন: ২ ট্রেনের মুখোমুখি সংঘর্ষ, উত্তরবঙ্গের সঙ্গে ট্রেন চলাচল বন্ধ

ঘটনার পর পরই খবর পেয়ে গাজীপুর মেট্টোপলিটন পুলিশ, ফায়ার সার্ভিস, বিজিবি, র‍্যাব ও রেলওয়ে কর্মকর্তারা ঘটনাস্থলে পৌঁছান।

প্রত্যক্ষদর্শীরা জানান, টাঙ্গাইল কমিউটার ট্রেনটি গাজীপুর হয়ে ঢাকার দিকে যাচ্ছিল। ট্রেনটি জয়দেবপুর স্টেশনের আউটার সিগনালে পৌঁছালে ঢাকা থেকে ছেড়ে এসে জয়দেবপুর স্টেশনের আউটার সিগনালে অপেক্ষমান তেলবাহী ট্রেনের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। তবে টাঙ্গাইল কমিউটার ট্রেনটি আজ বন্ধ থাকে বিধায় কোনো যাত্রী ছিল না।

সারাবাংলা/এনইউ

গাজীপুর টপ নিউজ ট্রেন দুর্ঘটনা


বিজ্ঞাপন
সর্বশেষ

গণপরিবহনে ভাড়া নিয়ে নৈরাজ্য চলছেই
১১ সেপ্টেম্বর ২০২৪ ২১:০০

সম্পর্কিত খবর