Thursday 05 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

মিরপুরে পুলিশের গুলিতে যুবক আহত

স্টাফ করেসপন্ডেন্ট
১৯ মে ২০২৪ ১৮:০০

ঢাকা: রাজধানীর মিরপুর কালশীতে পুলিশের চালানো গুলিতে সাগর মিয়া (২২) নামে এক যুবক আহত হয়েছেন। তিনি একটি টেইলার্সে কাজ করেন।

রোববার (১৯মে) বিকাল ৪টার দিকে কালশী মোড়ে ঘটনাটি ঘটে। আহত অবস্থায় ওই যুবককে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসা হয়েছে।

ওই যুবকককে হাসপাতালে নিয়ে আসা রাকিবুল ইসলাম জানান, তাদের বাসা মিরপুর ১১ নম্বর বাউনিয়াবাদ এলাকায়। ওই এলাকাতেই একটি টেইলার্সে কাজ করেন সাগর। তারা দু’জন সকালে একটি কাজে উত্তরায় গিয়েছিলেন। সেখান থেকে মিরপুরের বাসায় ফেরার পথে কালশী মোড়ে এলে সাগর বুকের বাম পাশে ও গলায় গুলিবিদ্ধ হয়। পরে আহত অবস্থায় তাকে প্রথমে শহীদ সোহরাওয়ার্দী হাসপাতালে নেওয়া হয়। সেখান থেকে তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসা হয়েছে।

তিনি আরও জানান, সকাল থেকে কালশী এলাকায় অটোরিকশা চালকরা রাস্তা অবরোধ করে রেকেছিল। পরে সংঘর্ষ হলে পুলিশের গুলি করে। সেই গুলিই সাগরের শরীরে লেগেছে।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া জানান, এক যুবক গুলিবিদ্ধ হয়ে হাসপাতালে এসেছে। ওই যুবকের গলায় ও বুকের বাম পাশে গুলির চিহ্ন রয়েছে। জরুরি বিভাগে তার চিকিৎসা চলছে।

সারাবাংলা/এসএসআর/এমও

টপ নিউজ পুলিশের গুলি মিরপুর


বিজ্ঞাপন
সর্বশেষ

ধানমন্ডি থেকে গ্রেফতার শাজাহান খান
৬ সেপ্টেম্বর ২০২৪ ০২:৪৫

সম্পর্কিত খবর