Saturday 07 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

খুলনার ৩ উপজেলায় বিজয়ী হলেন যারা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট
২২ মে ২০২৪ ১৪:৩৮

খুলনা: খুলনার ফুলতলা, দিঘলিয়া ও তেরখাদা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে যথাক্রমে শেখ আকরাম হোসেন, আবুল হাসান ও মারুফুল ইসলাম বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন।

মঙ্গলবার (২১ মে) রাতে উপজেলা রির্টানিং অফিস থেকে বেসরকারিভাবে এ ফলাফল ঘোষণা করা হয়। এর আগে, সকাল ৮টা থেকে বিকাল ৪টা পর্যন্ত বিরতিহীন শান্তিপূর্ণ ভোট অনুষ্ঠিত হয়।

বেসরকারিভাবে নির্বাচিতদের মধ্যে ফুলতলা উপজেলা আওয়ামী লীগ সভাপতি ও সাবেক উপজেলা চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা শেখ আকরাম হোসেন আনারস প্রতীক নিয়ে ২১ হাজার ৮২৮ ভোট পেয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী জেলা স্বেচ্ছাসেবক দলের সাংগঠনিক সম্পাদক মো. সাব্বির হোসেন ঘোড়া প্রতীক নিয়ে ১৬ হাজার ৮৪ ভোট পেয়েছেন।

এখানে ভাইস চেয়ারম্যান পদে শেখ ইকবাল হোসেন ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে ফারজানা ফেরদৌস নির্বাচিত হয়েছেন।

তেরখাদায় আবুল হাসান আনারস প্রতীক নিয়ে ২৮ হাজার ১৭৯ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী সাবেক উপজেলা চেয়ারম্যান মো. সরফুদ্দিন বিশ্বাস বাচ্চু দোয়াত কলম প্রতীক নিয়ে ২২ হাজার ৭৩৮ ভোট পেয়েছেন।

এ উপজেলায় ভাইস চেয়ারম্যান পদে এসএম ওবায়দুল্লাহ্ ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে শামীমা আক্তার নির্বাচিত হয়েছেন।

এছাড়া দিঘলিয়া উপজেলায় জেলা আওয়ামী লীগের সাবেক শ্রম বিষয়ক সম্পাদক শেখ মারুফুল ইসলাম আনারস প্রতীক নিয়ে ৩৪ হাজার ৪২৩ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী সাবেক ৩ বারের নির্বাচিত উপজেলা চেয়ারম্যান ও সাবেক সেনহাটী ইউপি চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাবেক সহ-সভাপতি মহিউদ্দিন মল্লিক পেয়েছেন ১৬ হাজার ২৭৩ ভোট।

এ উপজেলায় ভাইস চেয়ারম্যান পদে মো. আলী রেজা বাচা ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে নাসরিন আক্তার নির্বাচিত হয়েছেন।

সারাবাংলা/এমও

উপজেলা নির্বাচন খুলনা


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর