Saturday 07 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

পরিচয় মিলেছে, খালে পড়ে নিহত যুবক কলেজছাত্র

স্টাফ করেসপন্ডেন্ট
২৮ মে ২০২৪ ১২:২২

চট্টগ্রাম ব্যুরো: ঘূর্ণিঝড় রেমালের প্রভাবে টানা বৃষ্টির মধ্যে চট্টগ্রাম নগরীর খালে পড়ে নিহত হওয়া যুবকের পরিচয় মিলেছে। পুলিশ জানিয়েছে, ওই যুবক নগরীর একটি বেসরকারি কলেজের স্নাতক দ্বিতীয় বর্ষের ছাত্র ছিলেন। তিনি খালের পাশে প্রস্রাব করতে গিয়ে অসাবধানতাবশত পানিতে পড়ে ডুবে মারা গেছেন।

গতকাল সোমবার (২৭ মে) বিকেলে নগরীর আছাদগঞ্জে চাক্তাই খালে ওই কলেজ শিক্ষার্থীর লাশ উদ্ধার করা হয়। নিহত আজিজুল হাকিম ইমন (২২) নগরীর ২৫ নম্বর রামপুরা ওয়ার্ডের এয়াকুব আলী উচ্চ বিদ্যালয় ও কলেজ এলাকার কাজী মোহাম্মদ ইকবালের ছেলে। তিনি ইসলামিয়া ডিগ্রি কলেজের ইংরেজি বিভাগের দ্বিতীয় বর্ষের শিক্ষার্থী ছিলেন।

কোতোয়ালি থানার উপ পরিদর্শক (এস আই) বাবুল পাল সারাবাংলাকে জানান, বিকেলের দিকে নগরীর আসাদগঞ্জ কলাবাগিচা খাল থেকে আজিজুল হক ইমনকে উদ্ধার করে স্থানীয় লোকজন। পরে হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। ফেসবুক পোস্ট দেখে ইমনের পরিবারের সদস্যরা এসে তার লাশ শনাক্ত করেন।

এসআই বাবলু পাল বলেন, ‘ইমনের মানসিক সমস্যা আছে বলে তার পরিবার আমাদের জানিয়েছে। বাসা থেকে বের হওয়ার সময় সে তার মাকে বলেছে, আমি হজে যাচ্ছি। ইমন যে জায়গা থেকে খালে পড়েছে সেটা খুব সরু। সেখানে মানুষ প্রস্রাব করে। টানা বৃষ্টিতে খালের পাড় পিচ্ছিল ছিল। খালে স্রোত ছিল। সে ওই জায়গায় বসে প্রস্রাব করার সময় অসাবধানতাবশত খালে পড়ে ডুবে মারা গেছে।’

এদিকে খাল থেকে লাশ উদ্ধারের সময় ধারণ করা একটি ভিডিওতে দেখা যায়, খালে ডুবে যাওয়া ইমনকে চার যুবক টেনে খালের কিনারে নিয়ে যান। সেখানে থাকা স্থানীয় লোকজনের সহায়তায় ইমনকে খাল থেকে তোলা হয়। ভিডিওতে একজনকে ইমন বেঁচে আছে বলতেও শোনা যায়।

কোতোয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এস এম ওবায়দুল হক সারাবাংলাকে জানান, ইমন খালের পাশে প্রস্রাব করতে গিয়ে পানিতে পড়ে ডুবে মারা গেছেন। খবর পেয়ে পুলিশ হাসপাতালে গিয়ে ওই তার লাশ পায়। রাতেই পরিচয় পাওয়ার পর তার পরিবারের সদস্যদের কাছে লাশ হস্তান্তর করা হয়েছে।

সারাবাংলা/আইসি/এমও

কলেজছাত্র নিহত যুবক


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর