Friday 06 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

রাজধানীতে অজ্ঞানপার্টির খপ্পরে পড়ে ব্যবসায়ীর মৃত্যু

স্টাফ করেসপন্ডেন্ট
৩১ মে ২০২৪ ১৩:০২

ফাইল ছবি

ঢাকা: রাজধানীতে চলন্ত বাসের মধ্যে আসিফ (২৫) নামে এক ফল ব্যবসায়ের মৃত্যু হয়েছে। স্বজন ও পুলিশের ধারণা অজ্ঞানপার্টির খপ্পরে পড়েছিলেন তিনি।

শুক্রবার (৩১ মে) সকাল ৭ টার দিকে গুরুতর অসুস্থ অবস্থায় তাকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক পরীক্ষা-নিরীক্ষা করে মৃত ঘোষণা করেন।

তাকে হাসপাতালে নিয়ে আসা মামা শ্বশুর সিরাজুল ইসলাম জানান, তাদের বাড়ি গোপালগঞ্জ জেলার কোটালীপাড়া উপজেলায়। স্ত্রীকে নিয়ে ঢাকার সাভার বাইপাইলে থাকতেন তিনি। সেখানেই ফলের ব্যবসা করতেন।

গত রোববারে আসিফ ঢাকা থেকে সাতক্ষীরা গিয়েছিলেন আম কিনতে। সেখানে গিয়ে আম নিয়ে ট্রাকে করে ঢাকায় পাঠিয়ে দেন। গতরাত ১১টার দিকে সাতক্ষীরা থেকে মাস্টার পরিবহন নামে একটি বাসে করে ঢাকায় ফিরছিলেন আসিফ। পথে বাসের মধ্যে স্টাফরা আসিফকে অচেতন অবস্থায় দেখতে পান। বাসটি যাত্রাবাড়ী এলাকায় আসলে তখন তাকে বাস থেকে নামিয়ে ধোলাইপাড় মর্ডান হাসপাতালে নিয়ে যান বাসের স্টাফরা। এর মধ্যে স্বজনদের খবর দেওয়া হয়। পরে স্বজনরা ধোলাইপাড় গিয়ে উন্নত চিকিৎসার জন্য তাকে ঢাকা মেডিকেলে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

সিরাজুল আরও জানান, বাসের স্টাফদের সঙ্গে কথা বলে এবং পরিস্থিতি দেখে ধারণা করা হচ্ছে, বাসের ভেতর তিনি অজ্ঞানপার্টির কবলে পড়ে থাকতে পারেন তিনি। তবে তার সঙ্গে মোবাইল এবং মানিব্যাগ অক্ষত রয়েছে।

চিকিৎসকের বরাত দিয়ে মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া। তিনি জানান, আসিফ নামের এক যুবকের মরদেহ মর্গে রাখা হয়েছে। তিনি অজ্ঞানপার্টি খপ্পরে পড়েছিলেন বলে সন্দেহ করা হচ্ছে। তবে ময়নাতদন্তের পর মৃত্যুর কারণ নিশ্চিত হওয়া যাবে।

সারাবাংলা/এসএসআর/এনইউ

অজ্ঞানপার্টি খপ্পর টপ নিউজ ব্যবসায়ী মৃত্যু


বিজ্ঞাপন
সর্বশেষ

৯০০তম গোলে ইতিহাস গড়লেন রোনালদো
৬ সেপ্টেম্বর ২০২৪ ০৯:০৪

সম্পর্কিত খবর