Friday 06 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

পিরতলী মাঠ থেকে রাজাই কবিরাজের গলাকাটা মরদেহ উদ্ধার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট
১ জুন ২০২৪ ১৭:৫২

চুয়াডাঙ্গা: চুয়াডাঙ্গা সদর উপজেলার শংকর চন্দ্র ইউনিয়নের কালী ভান্ডারদহের পিরতলী মাঠ থেকে আব্দুর রাজ্জাক ওরফে রাজাই আলী (৪৮) নামে এক কবিরাজের গলাকাটা মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

শনিবার (১ জুন) সকালে স্থানীয় লোকজনের মাধ্যমে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে মরদেহ উদ্ধার করে। নিহত আব্দুর রাজ্জাক ওরফে রাজাই আলী চুয়াডাঙ্গা সদর উপজেলার পদ্মবিলা ইউনিয়নের সুবদিয়া গ্রামে কাচারীপাড়ার মরহুম দেসের আলীর ছেলে। তিনি কবিরাজী পেশায় যুক্ত ছিলেন এবং চাষাবাদ করতেন বলে জানা যায়।

স্থানীয় লোকজনের বরাত দিয়ে চুয়াডাঙ্গা সদর থানার অফিসার ইনচার্জ শেখ সেকেন্দার আলী জানান, গত শুক্রবার (৩১ মে) দিনগত রাতে কোন এক সময় কবিরাজ আব্দুর রাজ্জাক ওরফে রাজাই আলীকে কে বা কারা ধারালো অস্ত্র দিয়ে গলা কেটে হত্যা করে কালী ভান্ডারদহ পিরতলী মাঠে পাশে ফেলে রেখে যায়।

স্থানীয় লোকজনের কাছ থেকে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে নিহতের পরিচয় শনাক্ত করে। শনাক্তের পর জানা যায়, নিহতের বাড়ী চুয়াডাঙ্গা সদর উপজেলার পদ্মবিলা ইউনিয়নের সুবদিয়া গ্রামে। তিনি পেশায় একজন কবিরাজ ছিলেন এবং চাষাবাদ করতেন।

স্থানীয়রা আরও জানান, নিহত আব্দুর রাজ্জাক ওরফে রাজাই আলীর দুই ছেলে মালেশিয়া প্রবাসী।

হত্যাকাণ্ডে জড়িতদের আটক করতে পুলিশ চেষ্টা চালিয়ে যাচ্ছে জানিয়ে ওসি আরও জানান, চুয়াডাঙ্গা সদর হাসপাতাল মর্গে মরদেহের ময়নাতদন্ত করা হয়েছে। এ হত্যাকাণ্ডের ব্যাপারে নিহত রাজাই আলীর ভাতিজা সানোয়ার হোসেন বাদী হয়ে চুয়াডাঙ্গা সদর থানায় একটি হত্যা মামলা দায়ের করেছে।

সারাবাংলা/এমও

কবিরাজ পিরতলী মাঠ মরদেহ উদ্ধার


বিজ্ঞাপন
সর্বশেষ

কুষ্টিয়া থেকে সব রুটে বাস চলাচল বন্ধ
৬ সেপ্টেম্বর ২০২৪ ১২:২৮

সম্পর্কিত খবর