Friday 06 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

এক হাজার লিটার চোলাই মদসহ গ্রেফতার ২

স্টাফ করেসপন্ডেন্ট
২ জুন ২০২৪ ১৭:৩৮

চট্টগ্রাম ব্যুরো: চট্টগ্রাম নগরী থেকে এক হাজার লিটার চোলাই মদসহ দুইজনকে গ্রেফতার করেছে পুলিশ। পুলিশ জানিয়েছে, খাগড়াছড়ি থেকে এসব মদ সংগ্রহ করে চট্টগ্রাম শহরে আনা হচ্ছিল।

শনিবার (১ জুন) রাতে বায়েজিদ বোস্তামি থানার অক্সিজেন বেপারী পাড়া এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতার দুইজন হলেন- আনোয়ার হোসেন (২৮) ও কামাল হোসেন (২৭)। তাদের বাড়ি খাগড়াছড়ি জেলায়। কাজের সুবাধে তারা দুইজনই বায়েজিদ বোস্তামি এলাকায় থাকতেন।

বায়েজিদ বোস্তামি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সঞ্জয় কুমার সিনহা সারাবাংলাকে জানান, আনোয়ার খাগড়াছড়ির সাধন ত্রিপুরা নামে একজন থেকে এসব চোলাই মদ সংগ্রহ করেছেন। সাধন চোলাই মদ বিক্রেতা। তিনি খাগড়াছড়ি এলাকার চোলাই মদ উৎপাদনকারীদের কাছ থেকে কম মূল্যে মদ কিনে আনোয়ারের মাধ্যেমে চট্টগ্রাম শহরে সরবরাহ করতেন।

ওসি সঞ্জয় কুমার সিনহা বলেন, শনিবার রাতে গোপন সংবাদে খবর পেয়ে পুলিশ অক্সিজেন এলাকায় চেকপোস্ট বসায়। চোলাই মদ বহন করা ট্রাকটিকে থামালে আনোয়ার ও গাড়ির চালক কামাল পালিয়ে যাওয়ার চেষ্টা করে। পরে পুলিশ তাদের গ্রেফতার করে এক হাজার লিটার চোলাই মদ ও ট্রাকটি জব্দ করে।

ওসি আরও বলেন, প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা মদ্গুলো ফৌজদারহাটে নিয়ে যাচ্ছিল বলে জানিয়েছে। তবে কার কাছে নিয়ে যাচ্ছে এ ব্যাপারে কিছু বলেনি। তাদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা রুজু করা হয়েছে।

তাদেরকে আদালতের মধ্যে কারাগারে পাঠানো হয়েছে বলে জানিয়েছেন পুলিশের এ কর্মকর্তা।

সারাবাংলা/আইসি/ইআ

গ্রেফতার ২


বিজ্ঞাপন
সর্বশেষ

কুষ্টিয়া থেকে সব রুটে বাস চলাচল বন্ধ
৬ সেপ্টেম্বর ২০২৪ ১২:২৮

সম্পর্কিত খবর