Thursday 05 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

শপথ নিলেন রাজশাহীর ১৯ উপজেলার চেয়ারম্যান-ভাইস চেয়ারম্যানরা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট
১১ জুন ২০২৪ ২৩:৪৫

রাজশাহী: ষষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনের দ্বিতীয় ধাপে রাজশাহী বিভাগের ১৯ উপজেলার নির্বাচিত ৫৭ জন চেয়ারম্যান, ভাইস চেয়ারম্যান ও নারী ভাইস চেয়ারম্যানরা শপথ নিয়েছেন। চেয়ারম্যানদের শপথবাক্য পাঠ করান বিভাগীয় কমিশনার ড. দেওয়ান মুহাম্মদ হুমায়ূন কবীর।

মঙ্গলবার (১১ জুন) দুপুর ৩টার দিকে রাজশাহী শিল্পকলা একাডেমি মিলনায়তনে এই শপথ অনুষ্ঠিত হয়। শপথগ্রহণ শেষে নবনির্বাচিত জনপ্রতিনিধিদের ফুল দিয়ে বরণ করে নেওয়া হয়। সেইসঙ্গে প্রশাসন ও উপজেলা পরিষদের জনপ্রতিনিধিদের সমন্বয়ে মানুষের সেবা ও উন্নয়নে কাজ করে যাওয়ার আহ্বান জানান বিভাগীয় কমিশনার।

উল্লেখ্য, গত ২১ মে রাজশাহী বিভাগের ৮ জেলার ১৯টি উপজেলা পরিষদের নির্বাচনে ভোট অনুষ্ঠিত হয়। ভোটে চেয়ারম্যান পদে ১৯ জন, ভাইস চেয়ারম্যান পদে ১৯ এবং নারী ভাইস চেয়ারম্যান পদে ১৯ জন প্রতিনিধি নির্বাচিত হন।

রাজশাহী বিভাগের ১৯টি উপজেলা হলো- রাজশাহী জেলার পুঠিয়া, দুর্গাপুর ও বাগমারা উপজেলা; চাঁপাইনবাবগঞ্জ জেলার শিবগঞ্জ উপজেলা; নাটোর জেলার বাগাতিপাড়া ও লালপুর উপজেলা; নওগাঁ জেলার পোরশা, সাপাহার ও নিয়ামতপুর উপজেলা; পাবনা জেলার চাটমোহর, ভাংগুড়া ও ফরিদপুর উপজেলা; সিরাজগঞ্জ জেলার তাড়াশ ও উল্লাপাড়া উপজেলা; বগুড়া জেলার দুপচাঁচিয়া, আদমদীঘি ও কাহালু উপজেলা; জয়পুরহাট জেলার জয়পুরহাট সদর ও পাঁচবিবি উপজেলার মোট ৫৭ জন জনপ্রতিনিধি শপথ নেন।

সারাবাংলা/পিটিএম

চেয়ারম্যান রাজশাহী শপথ


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর